Daily Sunshine

শেখ হাসিনা ও মহানন্দা সেতুতে উপচানো ভিড়

Share

মেহেদি হাসান, চাঁপাইনবাবগঞ্জ: করোনা পরিস্থিতিতে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন পার্কসহ বিনোদন কেন্দ্রগুলো বন্ধ থাকায় শেখ হাসিনা ও মহানন্দা সেতু, দৃষ্টিনন্দন পার্কে মানুষের উপচে পড়া ভিড় দেখা গেছে। ঈদের আনন্দে দলবেঁধে ঘুরে বেড়াচ্ছে শিশু-কিশোর, যুবক ও বৃদ্ধরা। করোনার ভয়াবহতা ভুলে গিয়ে সবাই নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন। তবে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব না মেনে এভাবে ঘোরাঘুরিতে করোনার সংক্রমণ বেড়ে যেতে পারে বলেও আশঙ্কা করছেন স্বাস্থ্যবিদরা।
ঈদের দিন শুক্রবার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়ন ও পৌরসভার মধ্যবর্তী স্থান দক্ষিণ চরাগ্রাম মিরের খোলান এলাকায় শেখ হাসিনা সেতু, বারঘরিয়া ইউনিয়ন ও পৌরসভার মধ্যবর্তী স্থান বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতু দৃষ্টি নন্দন পার্কে গিয়ে দেখা যায়, সকাল ১০ থেকে মোটরসাইকেল, প্রাইভেটকার, সিএনজি চালিত অটোরিকশা ও রিকশায় শত শত মানুষ আসছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মানুষের আনাগোনাও। কেউ আসছে পরিবার-স্বজন নিয়ে, কেউবা আবার বন্ধুদের সঙ্গে। কেউ কেউ মহানন্দা নদীর নদীতে নৌকা রিজাভ করে ঘুরে বেড়াচ্ছে। আবার কেউ গাছতলায় বসে গল্প করছেন। সেই আনন্দঘন মুহূর্তটি স্মৃতি হিসেবে ধরে রাখতে মোবাইল ফোনে ছবি ও সেলফি তুলছেন।
তরুণদের কাউকে কাউকে ঝুঁকিপূর্ণ মোটরসাইকেল রেসিং করতেও দেখা গেছে। ঝুঁকিপূর্র্ণ মোটরসাইকেল রেসিং করার কারণে পৌর এলাকার দ্বারিয়াপুর এলাকায় সড়ক দুর্ঘটনার খবর পাওয়া গেছে।
আর ঈদের দিন শেখ হাসিনা, মহানন্দা সেতু ও আশপাশের বিভিন্ন মোড়ে মোড়ে ফুচকা, চটপটি বাদামসহ বিভিন্ন খাবার দোকানের পসরা সাজিয়ে বসেছেন বিক্রেতারা।
এছাড়াও শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ পাগলা নদী এলাকা সদর উপজেলার চরবাগডাংগা কল্যাণপুর হার্টিকালচার সেন্টারে লোকের জনসমাগম দেখা গেছে।

মে ১৭
০৪:০৭ ২০২১

আরও খবর