Daily Sunshine

আত্রাইয়ে শ্রমিকলীগ সম্পাদকের হাত-পায়ের রগ কাটলো দুর্বৃত্তরা

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে দুর্বৃত্তরা উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সরদার সোয়েব গুরুতর আহত হয়েছেন। রবিবার বেলা সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে। সরদার সোয়েব পাথাইঝাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসর শিক্ষক খাজা রাফিউদ্দিন সরদারের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার উপজেলা পরিষদ নিউ মার্কেটের ২য় তলায় আত্রাই ইনফরমেশন সেন্টার নামে তার বাণিজ্যিক প্রতিষ্ঠানে বসে কাজ করছিলেন। বেলা পৌনে ১২টার দিকে তার প্রতিপক্ষের কয়েকজন যুবক দেশীয় অস্ত্র নিয়ে সেখানে গিয়ে তার উপর অতর্কিত আক্রমণ করে।
প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে তার দুই হাতের কব্জির উপরে হাড্ডিসহ কেটে যায় এবং পায়ের রগও কেটে যায়। এ সময় তিনি লুটিয়ে পড়লে আক্রমণকারীরা নির্বিঘ্নে ঘটনাস্থল ত্যাগ করে। তাৎক্ষণিক ভাবে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে দ্রুত তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
এদিকে ঘটনার সাথে সাথে বাজার জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। মুহুর্তের মধ্যে সকল দোকানপাট বন্ধ হয়ে যায়। ঘটনার পর বিক্ষুদ্ধ হয়ে উঠে স্থানীয় জনতা। এ সময় তাদের হাতে স্থানীয় ব্যবসায়ী মন্টু সাহ (৫৫) নামের এক ব্যক্তি আহত হন।
স্থানীয়দের ধারণা, ব্যবসায়ীক লেনদেন সংক্রান্ত বিরোধে এমন ঘটনা ঘটতে পারে। ঘটনার পর এখনো পুলিশ কাউকে আটক করতে পারিনি। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
সংবাদ পেয়ে আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসেন এবং বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেন।
আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ঘটনার পর থেকে পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের অতি দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। নওগাঁ সদর সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার আবু সাইদ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সংবাদ লেখা পর্যন্ত আত্রাই থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

মে ১৭
০৪:০৫ ২০২১

আরও খবর