Daily Sunshine

রাজশাহী জেলা সড়ক পরিবহণ শ্রমিক লীগের কমিটি অনুমোদন

Share

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগ, রাজশাহী জেলা শাখার নতুন কমিটির অনুমোদন দিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগ। ৪১ সদস্যের নতুন এই কমিটিতে মাসুদ রানাকে সভাপতি, মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে হাসান আলী দীলিপকে।
বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত সংগঠনটির প্যাডে আগামী দুই বছরের জন্য
এই নতুন কমিটির অনুমোদন দেয়া হয়। এদিকে রবিবার নতুন কমিটি আনুষ্ঠানিক ভাবে দায়িত্বভার গ্রহণ করে। ছোট বনগ্রামে সংগঠনটির থানা পর্যায়ের একটি কার্যালয়ে সকল সদস্যদের উপস্থিতিতে নতুন কমিটির নেতৃবৃন্দ দায়িত্বভার গ্রহণ করেন।
সংগঠনটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান জানান, রবিবার ছিল সংগঠনটির ঈদ পুনরমিলনী। একই সাথে নতুন কমিটির নেতৃবৃন্দের দায়িত্বভার গ্রহণের দিন। স্বাস্থ্যবিধি মেনে সংগঠনটির সকল নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। মিজানুর রহমান আরো জানান, পরিহণ শ্রমিকদের হক আদায়রে প্লাটফর্ম হিসেবে বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগ কাজ করে যাচ্ছে। একই ধারাবাহিকতায় কেন্দ্রের সাথে সমন্বয় রেখে রাজশাহী জেলার এই সংগঠনটিও কাজ করে যাবে। সেই সাথে দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হতকে শক্তিশালী করতে এই সংগঠনের সদস্যরা অতন্ত্র প্রহরী হিসেবে জনগণের পাশে থাকবে।

মে ১৭
০৪:০৪ ২০২১

আরও খবর