Daily Sunshine

বাগমারায় চোলাই মদসহ গ্রেফতার ১

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের কোনাবাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে দেশীয় তৈরি চোলাই মদসহ লিয়াকত আলী (৫২) নামের একজন কে গ্রেফতার করেছে পুলিশ। সে মৃত জিয়ার উদ্দিন প্রামানিকের ছেলে। গতরাত পৌনে বারোটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।
জানা যায়, তালঘরিয়া ও কোনাবাড়িয়া গ্রামে সম্প্রতি মাদক সেবন ও বিক্রি বেড়ে যাওয়ায় পুলিশি অভিযান জোরদার করা হয়। এর অংশ হিসেবে পুলিশ কোনাবাড়িয়া গ্রামে অভিযান চালায়।
ওই গ্রামের লিয়াকত আলী দীর্ঘদিন ধরে চোলাই মদ সেবন ও বিক্রি করে আসছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে যোগীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর কবির হোসেন এর নেতৃত্বে উপ-পরিদর্শক আবুল কালাম, সহকারী উপ-পরিদর্শক রকিবুল ইসলাম, সহকারী উপ-পরিদর্শক শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে গতরাত পৌনে বারোটার দিকে চার লিটার চোলাই মদসহ লিয়াকত আলীকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে বাগমারা থানায় মামলা হয়েছে।
এ ব্যাপারে যোগীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর কবির হোসেন জানান, অভিযান চালিয়ে চোলাই মদসহ একজনকে গ্রেফতার করা হয়েছে। এলাকায় মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

মে ১৭
০৪:০২ ২০২১

আরও খবর