Daily Sunshine

পানবরজ নিয়ে সংঘর্ষ : দুর্গাপুরে হত্যা মামলার সাত আসামি গাজিপুরে গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর : রাজশাহীর দুর্গাপুরে পানবরজ নিয়ে সংর্ঘষের ঘটনায় দায়ের করা হত্যা মামলার সাত আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে গাজীপুর সদর কোনাবাড়ী থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। ঘটনারপর থেকে তারা সেখানে আত্মগোপনে ছিলেন।
গ্রেফতারকৃতরা হলো- উপজেলার পারিলা দক্ষিণ পাড়া গ্রামের আবুল খায়ের (৪৫), বাবু (৩২), ইরানি বেগম (৩৫), সেফালী বেগম (৪৫), পায়রা বেগম, (৩৫), সবুজ (২৬), খালেক (৫৫)। মঙ্গলবার দুপুরে তাদের জেলহাতে প্রেরণ করা হয়েছে। এদের মধ্যে ইরানি ও পায়রা বেগমের কোলের দুজন শিশু সন্তানও রয়েছে। দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী বলেন, গত ৬ মার্চ উপজেলার পারিলা গ্রামে পানবরজ নিয়ে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত হয়। নিহতের নাম মাহাবুর রহমান (৩৮)। পরে ওই ঘটনায় নিহতের স্ত্রী জান্নাতুন বেগম থানায় ৮জনকে আসামি করে হত্যা মামলা করেন। মামলার পর আসামিরা পলাতক ছিলেন।
প্রযুক্তির সাহায্য আসামিদের অবস্থান শনাক্তের পর সোমবার দিবাগত রাতে থানায় এসআই জিলালুর রহমান পুলিশ ফোর্স নিয়ে গাজীপুর সদর কোনাবাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার ৭জনকে গেফতার করে। ওসি আরও বলেন, আরও একজন আসামি পলাতক রয়েছেন। তাকেও ধরার চেষ্টা চলছে। মঙ্গলবার দুপুরে আসামিদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মে ১২
০৫:৪২ ২০২১

আরও খবর