Daily Sunshine

চারঘাট-বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ঈদের বস্ত্র বিতরণ

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: ঈদ মানে আনন্দ। আর এ আনন্দ সবার সাথে ভাগাভাগি করতে চান চারঘাট-বাঘার সাংসদ ও মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম । সে লক্ষে তিনি প্রতিবছরের ন্যায় এবার সমাজের অসহায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী হিসাবে শাড়ি-লুঙ্গী পৌছে দিয়েছেন। মঙ্গলবার দিনব্যাপী উপজেলা আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও সৈনিকলীগ নেতা-কর্মীদের মাধ্যমে তিনি এসব কাপড় বিতরণ করেন।
বাঘা উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহানুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক নাজমুল হোসেন জানান, মা, মাটি ও গণমানুষের প্রিয় নেতা, শাহরিয়ার আলম পবিত্র ঈদুল ফিতরের আনন্দ সবার সাথে ভাগাভাগি করতে তার নির্বাচনী দুই উপজেলার ভ্যান চালকদের কথা ভেবে উপজেলা ছাত্রলীগের মাধ্যমে ভ্যান চালকদের মাঝে ঈদ উপহার স্বরুপ একটি করে শাড়ি ও লুঙ্গী বিতরণ করান। সে লক্ষে মঙ্গলবার সকাল থেকে বিকাল পযর্ন্ত বাঘা উপজেলা ছাত্রলীগ উপজেলার বিভিন্ন মোড়ে গিয়ে ঈদ উপহার বিতরণ করেন।
অপর দিকে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফাতেমা মাসুদ লতা বলেন, পবিত্র ঈদুল ফিতরের দিন কেউ যেন আনন্দ থেকে বাদ না পড়ে এ জন্য সমাজের অসহায় এবং হতদরিদ্রদের মাঝে শাড়ি-লঙ্গী উপহার দিয়েছেন মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও চারঘাট-বাঘার আহংকার শাহরিয়ার আলম। আমরা উপজেলা মহিলা আওয়ামী লীগ তার দেয়া ঈদ উপহার মানুষের দারে-দারে গিয়ে পৌছে দিচ্ছি।
এদিকে শাড়ি-লুঙ্গী পাওয়া বাঘা পৌর এলাকার ভ্যান চালক রহিমা বেগম ও কাজেম উদ্দিন তাদের অভিমত ব্যাক্ত করে বলেন, এখানে আনেক রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধি রয়েছে। সবাই যদি শাহরিয়ার ভাইয়ের মতো করে সাহায্যের হাত বাড়িয়ে দিতো তাহলে সমাজের অ-স্বচ্ছল মানুষ গুলোর দু:খ লাঘব হতো। তারা আর যাই হোক, ঈদের দিন একটি নতুন শাড়ি-লুঙ্গী পরতে পারতো। তারা স্থানীয় সাংসদের এ উদ্যোগকে সাধুবাদ জানান এবং সৃষ্টি কর্তার নিকট তাঁর জন্য দোয়া পার্থনা করেন।
বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, প্রতিবারের ন্যায় এবারও প্রিয় নেতা শাহরিয়ার আলম তার নির্বাচনী দুই উপজেলা (চারঘাট-বাঘায়) দলীয় নেতা-কর্মীদের মাধ্যমে কাপড় বিতরণ করিয়েছেন। আমরা উপজেলা আওয়ামী লীগ এসব কাপড় ইউনিয়ন ভিত্তিক আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের মাধ্যমে ওয়ার্ড ভিত্তিক বন্টন করেছি।

মে ১২
০৫:৩৬ ২০২১

আরও খবর