Daily Sunshine

আরএমপি পুনাকের উদ্যোগে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উদ্যোগে ঈদ-উল-ফিতর উপলক্ষে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী ও করোনা সংক্রমণ রোধে মাস্ক বিরতণ করা হয়েছে।
মঙ্গলবার বেলা ১১টায় রাজশাহী নগরীর শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইন্স স্কুল এ্যান্ড কলেজ মাঠে এ ঈদ সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়।
হতদরিদ্রদের জন্য পুনাকের বিভিন্ন জনকল্যাণমূলক কার্যক্রমের অংশ হিসেবে আজ প্রায় শতাধিক দুস্থদের মাঝে ঈদ সামগ্রী ও মাস্ক বিরতণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার সামগ্রী ও মাস্ক বিতরণ করেন আরএমপি পুনাকের সভানেত্রী ও পুলিশ কমিশনারের সহধর্মিনী লায়লা পারভেজ।
ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে পুনাক সভানেত্রী লায়লা পারভেজ বলেন, নিজেদের মধ্যে সম্প্রীতির পাশাপাশি পুনাক দেশ ও জনগণের পাশে থেকেছে সব সময়। বিভিন্ন সময় অসহায়, দুস্থ মহিলাদের সেলাই মেশিন উপহার দেওয়া, ঈদ-পূজা-পার্বণে দুস্থদের মাঝে বিভিন্ন উপহারসামগ্রী দেওয়া, নারীদের সাবলম্বী করার লক্ষ্যে প্রশিক্ষণের ব্যবস্থা করা, মেলার আয়োজন করাসহ নানাবিধ কল্যাণমূলক কার্যক্রম বাস্তবায়ন করে পুনাক। অনুষ্ঠানে আরএমপির অন্যান্য পুলিশ কর্মকর্তাদের সহধর্মিনী ও অন্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মে ১২
০৫:৩২ ২০২১

আরও খবর