Daily Sunshine

প্রধানমন্ত্রীর উপহার পেলেন রাজশাহীর ১০০ নারী

Share

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাসের বিস্তার ও প্রাদুর্ভাবের কারণে সৃষ্ট পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত ১০০ জন অসহায় নারীর মাঝে ত্রাণ ও ঈদ উপহার প্রদান করা হয়েছে। রবিবার সকালে রাজশাহী নগরীর রিভার ভিউ কালেক্টরেট মাঠে রাজশাহী বোয়ালিয়া লেডিস ক্লাবের উদ্যোগে প্রধানমন্ত্রীর পক্ষে এ উপহার তাদের হাতে তুলে দেওয়া হয়।
ত্রাণ সামগ্রী ও ঈদ উপহার হিসেবে প্রত্যেককে ১ কেজি পোলাওয়ের চাল, ১ লিটার সয়াবিন তেল, ৫০০ গ্রাম সেমাই, ১ কেজি চিনি, ১ কেজি ছোলার ডাল, ৫০০ গ্রাম গুড়ো দুধ, ১০ কেজি চাল এবং একটি করে শাড়ি প্রদান করা হয়।
এ সময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারীদেরকে স্বাবলম্বী করতে সরকার নিরলস কাজ করছে। সরকার সব সময় নারীদের পাশে আছে। আপনাদের মনে রাখতে হবে জীবনের মূল্য অনেক বেশি, তাই করোনাকালে আপনাদের সাবধান থাকতে হবে। মাস্ক পরিধান করে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
ত্রাণ বিতরণকালে রাজশাহী বোয়ালিয়া লেডিস ক্লাবের সভাপতি রুনা লায়লা, রাজশাহী বিভাগীয় কমিশনার পত্নী ও সহসভাপতি তাহমিনা রহমান শিশির, জেলা প্রশাসকের সহধর্মিণী ও ক্লাবের অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন। বর্তমান পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর পক্ষে এ ধরনের উপহার পেয়ে অসহায় নারীরা সন্তোষ প্রকাশ করেছেন।

মে ১০
০২:৩০ ২০২১

আরও খবর