Daily Sunshine

পুলিশ লাইন্সে স্বয়ংক্রিয় হ্যান্ড স্যানিটাইজার মেশিনের উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার: করোনা ভাইরাস প্রতিরোধে রাজশাহী মেট্রোপলিটন পুলিশকে স্বয়ংক্রিয় হ্যান্ড স্যানিটাইজার মেশিন প্রদান করেন রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারি হাই কমিশনার সঞ্জীব কুমার ভাট্টি। রবিবার সকাল ১০টায় ভারত সরকারের পক্ষ হতে হ্যান্ড স্যানিটাইজার মেশিনটি প্রদান করেন তিনি।
আরএমপি পুলিশ লাইন্সে পুলিশ সদস্যদের জন্য নতুন ব্যারাকের প্রবেশদ্বারে স্থাপিত স্বয়ংক্রিয় মেশিনটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন আরএমপি পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক। এসময় সাথে ছিলেন ভারতীয় সহকারি হাই কমিশনার সঞ্জীব কুমার ভাট্টি।
এসময় পুলিশ কমিশনার বলেন, ‘করোনাভাইরাসের প্রকোপ দিন দিন বেড়েই চলছে। মহামারীর এই ক্রান্তিলগ্নে স্বয়ংক্রিয় হ্যান্ড স্যানিটাইজার মেশিনটি পুলিশ লাইন্সের পুলিশ সদস্যদের ভাইরাস হতে রক্ষা করতে সাহায্য করবে। এর ব্যবহারের ফলে পুলিশ সদস্যরা করোনা ভাইরাস থেকে অনেকাংশে নিরাপদ থাকবে।’
এই স্বয়ংক্রিয় হ্যান্ড স্যানিটাইজার মেশিনটি উপহার হিসেবে প্রদান করায় তিনি ভারত সরকারকে এবং ভারতীয় সহকারি হাইকমিশনারকে ধন্যবাদ জানান।
উদ্বোধনকালে আরো উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মো. মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) আবু আহাম্মদ আল মামুন ও উপ-পুলিশ কমিশনার (এস্টেট ও উন্নয়ন) মুহম্মদ আব্দুর রকিব, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (লজিস্টিক) মো. সাইফউদ্দীন শাহীনসহ আরএমপির উর্দ্ধতন পুলিশ কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

মে ১০
০২:২৬ ২০২১

আরও খবর