Daily Sunshine

নগর যুবলীগ নেতাকে লাঞ্ছিত, থানায় অভিযোগ

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর যুবলীগের সহসভাপতি জাবুকে (৫৬) শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সন্ধ্যায় নগরীর কাদিরগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। এ নিয়ে রাতেই নগরীর বোয়ালিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন যুবলীগ নেতা জাবু।
জিডিতে বলা হয়েছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কাদিরগঞ্জ এলাকার মো. টাইগার (৪০) ও তাঁর ভাই মো. মিলনসহ (৪৫) তিন-চারজন যুবলীগ নেতা জাবুকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে তাঁরা কিল-ঘুষি ও চড়-থাপ্পড় মেরে জাবুকে আহত করেন।
এদিকে জাবুকে লাঞ্ছিত করার ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করার দাবি জানিয়েছে রাজশাহী মহানগর যুবলীগ। মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক মাহমুদ হাসান খান চৌধুরী ইতুর পাঠানো এক বিবৃতিতে রোববার এ দাবি জানিয়ে বলা হয়, মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী ওসাধারণ সম্পাদক্ব মোশারফ হোসেন বাচ্চু সন্ত্রাসীদের অনতিবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।
সভাপতি ও সাধারণ সম্পাদক বলেছেন, যুবলীগ নেতা জাবু দীর্ঘদিন যাবৎ মহানগর যুবলীগের নেতৃত্বে দিয়ে আসছেন। তিনি সংগঠনের একজন সিনিয়র নেতা, তার সাথে এমন অপ্রীতিকর ঘটনা সংগঠন মেনে নেয়া হবে না। তাই তারা সন্ত্রাসীদের অনতিবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য দাবি জানিয়েছেন। অন্যথায় প্রতিবাদমুখর রাজপথে কোন উদ্ভূত পরিস্থিতির সৃষ্টি হলে সংগঠন কোন ভাবে দায়ী থাকবে না।
নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবরান চন্দ্র বর্মন বলেন, যুবলীগ নেতাকে মারধরের ঘটনায় একটা জিডি হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মে ১০
০২:২৩ ২০২১

আরও খবর