Daily Sunshine

প্রাইভেট কারে ছাগল চুরি!

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীর কাটাখালিতে প্রাইভেট কারে ছাগল চুরি করতে গিয়ে স্থানীয়দের তাড়া খেয়ে পালিছে দুস্কৃতিকারিরা। তবে পালানোর সময় তারা কারটি ফেলে রেখে যায়। পরে স্থানীয় কারটি উদ্ধার করে পুলিশে দেয়। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে কাটাখালি থানাধীন পাক ইসলামপুর হাই মেম্বারের বাড়ি সামনে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, চারঘাট উপজেলার ইউসুফপুর এলাকা থেকে রাজেস্থান জাতের একটি ছাগল চুরি করে প্রাইভেট কারে (ঢাকা মেট্রো গ ১১-৭৩১৪) কাটাখালি মহাসড়কের দিকে যাচ্ছিল। দ্রুত গতিতে পালানোর সময় টাংগন এলাকাই একটি সাইকেল আরোহীকে ধাক্কা দেয় কারটি। এ সময় স্থানীয়রা প্রইভেট কারটিকে ধাওয়া দিয়ে ধরার চেষ্টা করে।
তারা চৌমহনী এলাকায় একটি মোটরসাইকেল দিয়ে রাস্তায় বেরিকেট দিলে তাকেও ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার সময় আরেকটি রিকশাভ্যানকে ধাক্কা দেয়। এর পর পাক ইসলামপুরে স্থানীয়রা রাস্তায় বেরিকেট দেয়। এসময় দুস্কৃতিকারিরা কারটি ফেলে পারিয়ে যায়। পরে পুলিশ গিয়ে কার ও ছাগল জব্দ করে থানায় নিয়ে যায়।
কাটাখালি থানার ওসি নূরে আলম সিদ্দিক বলেন, স্থানীয়রা একটি প্রইভেট কারসহ রাজেস্থান জাতের ছাগল উদ্ধার করে পুলিশে খবর দেয়। কার ও ছাগল জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে আসলে ছাগলটি চুরির কিনা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এছাড়াও কারটির মালিকানা যাচাই করা হচ্ছে। প্রাইভেট কারটির ধাক্কায় দুইজন আহত হয়েছে। তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

মে ০৮
০৩:০২ ২০২১

আরও খবর