Daily Sunshine

লালপুরে ভাইয়ের লাঠিতে ভাই খুন

Share

সানশাইন ডেস্ক : নাটোরের লালপুরে জমি নিয়ে ছোট ভাইদের সাথে বিরোধের জের ধরে সংঘর্ষে বড় ভাই জান আলী (৬০) নিহত হয় এবং ৫ জন আহত হয়।
শুক্রবার বেলা ১২ টার দিকে উপজেলার আটটিকা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন মফিজ উদ্দিন মিয়ার ছেলে আনসার আলী (৫২) আনসার আলীর ছেলে মতিউর রহমান (৩০) মামুন (১৮), আশিক (১৫), আবু রায়হান (৩২)।
লালপুর থানার ওসি ফজলুর রহমান জানান, ‘উপজেলার আটটিকা গ্রামের মফিজ উদ্দিনের বড় ছেলে জান আলীর সাথে জমি-জমা নিয়ে তার ছোট ভাইদের বিরোধ বাধে। এনিয়ে শুক্রবার বেলা ১২ টার দিকে উভয়ের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে জান আলীসহ উভয় পক্ষের অন্তত ৬ জন আহত হয়।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জান আলীকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িত সন্দেহে ৫ জনকে আটক করা হয়েছে। থানায় তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।’ এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।
এদিকে, গোমস্তাপুর প্রতিনিধি জানায়, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ক্ষুদ্র জাতি গোষ্ঠী কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কিশোরের নাম জুয়েল মার্ডি (১৭)। শুক্রবার সকালে উপজেলার রহনপুর টু আড্ডা আঞ্চলিক সড়কের তেঁতুলতলায় নির্মাণাধীন রানার পোলট্রি খামারের পাশের রহনপুর ইউনিয়নের তেঁতুলতলা গ্রামের একটি ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ওই কিশোর উপজেলার রাধানগর ইউনিয়ন বেলডাঙ্গা গ্রামের সুধির মার্ডির ছেলে।
গোমস্তাপুর থানার ওসি দিলিপ কুমার দাস জানান, শুক্রবার সকালে স্থানীয় লোকজন ওইস্থানে ছাই দিয়ে ঢাকা অবস্থায় জুয়েল মার্ডি লাশ দেখতে পায়। পরে তারা গোমস্তাপুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পেটকাটা লাশটি উদ্ধার করে।
ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করে ছাইচাপা দেওয়া হয়েছিল লাশটি। সিআইডি টিমকে এ হত্যাকাণ্ডের বিষয়টি বলা হয়েছে। তারা ঘটনাস্থলে এসে আলামত সংগ্রহ ও সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হবে।
অপরদিকে, মান্দা প্রতিনিধি জানান, নওগাঁর মান্দায় অজ্ঞাতনামা এক নারীর ছিন্নভিন্ন মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সাতবাড়িয়া মোড়ের অদুরে মিলনের ইটভাটা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, সাতবাড়িয়া মোড়ের অদুরে মিলনের ইটভাটা এলাকায় ওই নারীর ছিন্নভিন্ন মরদেহ পড়ে ছিল। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।
ওসি আরও জানান, রাস্তায় পড়ে থাকার কারণে লাশের ওপর দিয়ে একাধিক যানবাহন চলাচল করায় সেটি ক্ষতবিক্ষত ও বিকৃত হয়ে গেছে। এখন পর্যন্ত ওই নারীর নাম ও পরিচয় জানা যায়নি। তবে জব্দকৃত আলামত থেকে পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

মে ০৮
০৩:০০ ২০২১

আরও খবর