Daily Sunshine

পত্নীতলায় প্রতিপক্ষের মারপিটে যুবকের মৃত্যু

Share

পত্নীতলা প্রতিনিধি: পত্নীতলায় উপজেলার আমাইড় এলাকায় বাঁশ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে রাজু হোসেন (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে।
জানাগেছে, বুধবার সকালে উপজেলার আমাইড় ইউপির ডাসনগর দিঘিপাড়া গ্রামের আফজাল হোসেন (৫৫) ও তার ছেলে রাজু হোসেন (২১) বাড়ির পার্শ্ববর্তী বিদ্যুতের তারে হেলে যাওয়া বাঁশ কাটাকে কেন্দ্র করে একই এলাকার মৃত ছহির উদ্দীনের ছেলে আলম, ছালাম ও তাদের ছেলে মুকুল, মামুনসহ অন্যান্যরা সংঘবদ্ধ হয়ে আফজাল ও তার ছেলে রাজুর উপর চড়াও হয়ে মারপিট করে। এসময় তারা আহত হলে গ্রামবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তাদের অবস্থা গুরুত্বর হওয়ায় রাজশাহী েেমিকল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎস্যাধীন অবস্থায় রাতে রাজু মারা যায়।
এঘটনায় মৃতের মামা এনামুল হক বাদী হয়ে পত্নীতলা থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ ওই এলাকার কালাম হোসেনের ছেলে মামুন হোসেন (২৬), আব্দুস সালামের ছেলে মুকুল হোসেনকে (৪০) আটক করে।
এবিষয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওই ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে।

মে ০৭
০৩:১১ ২০২১

আরও খবর