Daily Sunshine

ইমামদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন মেয়র আব্বাস

Share

স্টাফ রিপোর্টার : কাটাখালী পৌরসভার ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার সামগ্রী তুলে দিয়েছেন পৌরসভার মেয়র আব্বাস আলী। বৃহস্পতিবার মাসকাটাদিঘী উচ্চবিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত ইফতার মাহফিল শেষে ১৫০ জন স্থানীয় ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।
পর্যায়ক্রমে স্থানীয় মোট ৩হাজার ইমাম, ২হাজার ৫০০ জন মুয়াজ্জিন ও ২ হাজার খাদেমদের হাতে এই ঈদ সামগ্রী তুলে দেয়া হবে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আব্বাস আলী জানান, আজ যা করা হচ্ছে তা আল্লাহর সন্তুষ্টির জন্য করা হচ্ছে। কোন প্রকার ভুল হয়ে থাকলে ক্ষমা করে দিবেন। কাটাখালী পৌর সভার জন্য সকলে আল্লাহর নিকট দোয়া করবেন, যেন আমরা জনগণের ওপর ট্যাক্সের বোঝা না বাড়িয়ে অন্য উৎসকে কাজে লাগিয়ে রাজস্ব বৃদ্ধি করতে পারি। মেয়র আব্বাস আরো বলেন, মসজিদ আল্লাহর ঘর। সেই ঘরে বসে অপরাজনীতি করা সমুচিন নয়। আপনারা মসজিদ-মাদ্রাসাগুলোকে রাজনীতির কেন্দ্রবিন্দুতে পরিণত করবেন না। এই স্থানগুলো দেশের জনগণের কাছে পবিত্রতম স্থান। মানুষ মসজিদে যায় আল্লাহকে সন্তুষ্ট করার জন্য, নিজ নিজ গুনাহ মাফের ফরিয়াদ করার জন্য। এর সাথে রাজনীতির কোন সম্পর্ক নেই। সমাজকে শান্তির পথে পরিচালনা করার জন্য ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের ভূমিকা আছে।
প্রসঙ্গত করোনা পরিস্থিতির কারণে মেয়র আব্বাসের নেতৃত্বে কাটাখালীর ৭ হাজার দরিদ্র পৌরবাসীর হাতে পর্যায়ক্রমে খাদ্যসামগ্রী তুলে দেয়া হচ্ছে।

মে ০৭
০৩:০৯ ২০২১

আরও খবর