Daily Sunshine

ছাত্রীর সাথে আপত্তিকর ভিডিও ভাইরালে শিক্ষক শোকজড

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (গ্রন্থাগার বিজ্ঞান) সাদেকুল ইসলাম পিটুর ছাত্রীর সাথে অনৈতিক সম্পর্কের ভিডিও ভাইরাল হয়েছে। ওই ঘটনায় অভিযুক্ত শিক্ষককে শোকজ করেছে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ।
প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, গত মঙ্গলবার প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতিসহ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও প্রতিষ্ঠানের শিক্ষকগণ বিকেল ৫টা পর্যন্ত মিটিং করে তাকে শোকজ করেছে। উল্লেখিত বিষয়ের উপর আগামী ৭দিনের মধ্যে তাকে শোকজের জবাব দিতে বলা হয়েছে।
উল্লেখ্য, গত শনিবার থেকে বিভিন্ন আইডি ও লাইক পেজে ভিডিওটি ভাইরাল হয়। এ ঘটনাটিকে নিয়ে এলাকায় সমালোচনার ঝড় বইছে। দ্রুত ওই শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছিলেন স্থানীয়রা ও ছাত্রীদের অভিভাবকরা।
অভিযুক্ত শিক্ষক উপজেলার বেলোবাড়ি গ্রামের আসরত আলী মিনার ছেলে সাদেকুল ইসলাম পিটু। সে প্রায় ১০ বছর আগে রাণীনগর বালিকা উচ্চ বিদ্যালয়ে সহকারী গ্রন্থাগারী হিসাবে যোগদান করেন। এরপর থেকেই পিটু ওই বিদ্যালয়ের ছাত্রীদের প্রাইভেট পড়াতেন। এরই মাঝে ওই স্কুলের ৮ম শ্রেণির এক ছাত্রীকে প্রাইভেট পড়ানোর সুবাদে তার সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন।
এ বিষয়ে ভিডিও ধারণ করা হয়েছে মর্মে গতবছর স্থানীয়দের মধ্যে জানাজানি হয়। সেসময় স্থানীয় প্রভাবশালীদের হস্তক্ষেপে বিষয়টি ধামচাপা দেওয়া হয়। অভিযুক্ত শিক্ষক সাদেকুল ইসলাম পিটুর ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তা বন্ধ থাকায় বক্তব্য নেওয়া যায়নি।
রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ বলেন, এ বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচারের পর মঙ্গলবার বিকেলে ম্যানেজিং কমিটির সিদ্ধান্ত অনুযায়ী তাকে শোকজ করা হয়েছে।
রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি গোলাম হোসেন গোল্লা বলেন, বিষয়টি আমার জানা ছিল না। সাংবাদিকদের মাধ্যমে জানার পর জরুরী ভিত্তিতে মিটিং ডাকার জন্য প্রতিষ্ঠান প্রধানকে বলি। মিটিংএ উক্ত ঘটনার জন্য অভিযুক্ত শিক্ষককে শোকজ করার নির্দেশ দেওয়া হয়েছে। তার জবাবের পর পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।

মে ০৬
০৬:১৯ ২০২১

আরও খবর