Daily Sunshine

সংবাদ প্রকাশের পর স্থগিত হলো সেন্ট যোসেফ্স স্কুল এন্ড কলেজের পরীক্ষা

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: দৈনিক সানশাইনে সংবাদ প্রকাশের পর নাটোরের বড়াইগ্রামের বনপাড়া সেন্ট যোসেফ্স স্কুল এন্ড কলেজের পরীক্ষা স্থগিত করা হয়েছে। বুধবার কলেজের নোটিশ বোর্ডসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কলেজের নিজস্ব আইডিতে পরীক্ষা স্থগিতের নোটিশ দেয়া হয়েছে। এতে শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে স্বস্তি নেমে এসেছে।
জানা যায়, কলেজ কর্তৃপক্ষ করোনাকালে সরকারী বিধিনিষেধ উপেক্ষা করে ৬ মে বৃহস্পতিবার থেকে কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের মুল্যায়ন পরীক্ষার নেয়ার ঘোষণা দেয়। একই সঙ্গে তাদের বকেয়া বেতনাদী পরিশোধ করে প্রবেশ পত্র সংগ্রহের নির্দেশ দেয়া হয়। কিন্তু সারাদেশে চলমান লকডাউন ও রোজার মধ্যে শিক্ষার্থীরা পরীক্ষা দিতে আপত্তি জানায়।
এ নিয়ে ফেসবুকেও নানা রকম পোষ্ট ও কমেন্ট করে শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা। কিন্তু তাতেও কলেজ কর্তৃপক্ষ তাদের সিদ্ধান্ত থেকে সরে না আসায় শিক্ষার্থীদের ক্ষোভ বাড়তে থাকে। সবশেষ বুধবারের দৈনিক সানশাইনে ‘বকেয়া বেতন আদায়ের কৌশলে স্কুল কলেজে পরীক্ষার আয়োজন’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হলে কর্তৃপক্ষের টনক নড়ে। পরে বৃহস্পতিবার কলেজ কর্তৃপক্ষ জরুরী মিটিংয়ে সিদ্ধান্ত নিয়ে পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখার সিদ্ধান্ত নেয়।
এদিকে, করোনা মহামারির মধ্যে পরীক্ষা নেয়ার সংবাদ প্রকাশ করে দায়িত্বশীল ভূমিকা পালন করায় শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা দৈনিক সানশাইন ও এ প্রতিবেদককে আন্তরিক ধন্যবাদ জানান।
বনপাড়া সেন্ট যোসেফ্স স্বুল এন্ড কলেজের পরীক্ষা নিয়ন্ত্রক নাজমুল হোসাইন বিষয়টির সত্যতা স্বীকার করে জানান, আপাতত পরীক্ষা স্থগিত করা হয়েছে। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে পরবর্তীতে পরীক্ষা নেয়া হবে।

মে ০৬
০৬:১৮ ২০২১

আরও খবর