Daily Sunshine

কাটাখালীর ৫০০ দরিদ্র পরিবার পেলেন প্রধানমন্ত্রীর উপহার

Share

র্স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে রাজশাহীর কাটাখালী পৌরসভার ৫০০ পঙ্গু, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্রসামগ্রী বিতরণ করেছেন মেয়র আব্বাস আলী। বুধবার দুপুরে মাসকাটাদীঘি উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে রাজশাহীর জেলা প্রশাসক আবদুল জলিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পরিবারগুলোর মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার বিতরণ করেন।
অনুষ্ঠানে জেলা প্রশাসক আবদুল জলিল বলেন, এই খাদ্রসামগ্রী প্রধানমন্ত্রীর দেয়া উপহার। প্রাকৃতিক দুর্যোগ আমাদের যতই ঘায়েল করার চেষ্টা করুক না কেউ নিজেদেরকে অসহায় মনে করবেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন আছেন, কেউ না খেয়ে থাকবে না।
কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী বলেন, প্রত্যেককে ফোন করে ডেকে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী তুলে দেয়া হচ্ছে। পর্যায়ক্রমে আরও পরিবার এই উপহারের আওতায় আসবেন।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল হক, কাটাখালী পৌরসভার কাউন্সিলর মো. নুরুজ্জামান, এনামুল হক, সচিব এসএম মুনীর, মাসকাটাদীঘি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আখতার হোসেন প্রমুখ।
কাটাখালীর ৫০০ দরিদ্র পরিবার

মে ০৬
০৩:৩০ ২০২১

আরও খবর