Daily Sunshine

বাঘায় গৃহবধুকে পালাক্রমে ধর্ষণ, আটক ১

Share

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘায় স্বামী বাড়িতে না থাকার সুযোগে অস্ত্রের মুখে জিম্মি করে এক গৃহবধুকে পালাক্রমে ধর্ষণ করা হয়েছে। সোমবার দিবাগত রাতে উপজেলার কলিকগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ মঙ্গলবার সকালে সুরুজ মালিথা নামে একজনকে আটক করেছে। আটক সুরুজ পুলিশের কাছে ঘটনার সত্যতা স্বীকার করেছে।
বাঘা থানা পুলিশ জানায়, উপজেলার কলিকগ্রাম এলাকার এক দিনমজুর স্ত্রীকে বাসায় রেখে নাটোর অঞ্চলে ধান কাটার কাজে গেছেন। আর এ সুযোগটি কাজে লাগিয়ে তিন ব্যক্তি। এলা হলো একই গ্রামের এলু মালিথার ছেলে ঝুন্টু মালিথা (৩৫), রুবান মালিথার ছেলে সুরুজ মালিথা (৩৬) ও গুলমাল প্রামানিকের ছেলে রুজদার (৪২)।
সোমবার দিবাগত রাত সাড়ে ১১ টায় বাড়ির টিনের দরজা ভেঙ্গে অভিযুক্তরা ভেতর প্রবেশ করে। এ সময় দরজা ভাঙ্গার শব্দে বাইরে বেরিয়ে আসেন ওই গৃহবধু। এ সময় অভিযুক্তরা হাসুয়া এবং চাকুর মুখে জিম্মি করে গৃহবধুকে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় সকালে গৃহবধু নিজে বাদি হয়ে বাঘা থানায় মামলা দায়ের করেন। এই মামলার ভিত্তিতে পুলিশ মঙ্গলবার সকালে কলিকগ্রাম এলাকা থেকে সুরুজ মালিথাকে আটক করে।
বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, গৃহবধুর মামলার পর পুলিশ সুরুজ মালিথা নামের একজন আসামীকে আটক করেছে। সে ঘটনার সত্যতা স্বীকার করেছে। দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। একইসঙ্গে গৃহবধুকে ডাক্তারী পরীক্ষা-নিরিক্ষার জন্য রামেক হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

মে ০৫
০৩:১৭ ২০২১

আরও খবর