Daily Sunshine

মেসির বাসায় বারবিকিউ পার্টি, তদন্তে লা লিগা

Share

স্পোর্টস ডেস্ক: ৩ মে রাতে লিওনেল মেসি তার বাসায় সতীর্থদের নিয়ে বারবিকিউ পার্টি করেছেন বলে স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর। এ কারণে কোভিড প্রটোকল ভাঙার অভিযোগে লা লিগার তদন্তের মুখে বার্সেলোনা। আগামী শনিবার আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে বার্সেলোনার গুরুত্বপূর্ণ ম্যাচ। মঙ্গলবার এবিসি এক প্রতিবেদনে জানায়, এই ম্যাচের আগে মন-মেজাজ ফুরফুরে রাখতে সপরিবারে সতীর্থদের বাসায় নিমন্ত্রণ করেছিলেন মেসি। অথচ লা লিগার কোভিড বিধি অনুযায়ী ছয় জনের বেশি একসঙ্গে হওয়া যাবে না।
ওই প্রতিবেদনে আরও বলা হয়, সামাজিক দূরত্ব মেনে খাবারের টেবিলগুলো সাজানো হয়েছিল এবং অতিথিরা ছিলেন খোলা আকাশের নিচে। কিন্তু মেসির এই পার্টির খবর মিডিয়ায় জানতে পেরে হতবাক লা লিগার কর্মকর্তারা। সম্প্রতি আতলেতিকোর খেলোয়াড়রা একই কাজ করেছিলেন। কিন্তু লিগ তাদের কোনও শাস্তি দেয়নি। কারণ আগেই তারা পার্টির ব্যাপারে কর্তৃপক্ষকে জানিয়েছিলেন এবং সব ধরনের প্রটোকল নিশ্চিত করা হয়েছিল।
স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা জানিয়েছে, মেসির বাসায় ওই সময় বার্সার খেলোয়াড়দের মুখে ‘চ্যাম্পিয়ন’ গান গাইতে শোনা গেছে। আগের দিন রোববার ভ্যালেন্সিয়ার বিপক্ষে ৩-২ গোলে জেতে বার্সা। তাতে করে আতলেতিকোর চেয়ে ২ পয়েন্ট পেছনে তারা। শিরোপা জিততে লিগের শেষ চারটি ম্যাচ জিততেই হবে তাদের।

মে ০৫
০৩:১২ ২০২১

আরও খবর