Daily Sunshine

বাগমারায় ওষুধ বিত্রেতার হাতে স্কয়ারের প্রতিনিধি লাঞ্ছিত

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: ওষুধের অর্ডার দিয়ে মাল গ্রহন না করার কারণ জানতে চাওয়ায় ভবানীগঞ্জ বাজারে এক ওষুধ কোম্পানির প্রতিনিধিকে শারিরীক ভাবে নির্যাতন করে তার শিশু সন্তানসহ পরিবারকে অপহরণের হুমতি দিয়েছে ওই দোকান মালিক। বিষয়টি ভবানীগঞ্জ বাজার কেমিস্ট এ্যান্ড ড্রাগিস্ট সমিতিকে জানানো হয়েছে জানান ওই প্রতিনিধি।
স্থানীয় বাজারের কয়েকটি ওষুধের দোকান মালিক কোম্পানির প্রতিনিধি সূত্রে জানা গেছে, স্কায়ার কোম্পানীর প্রতিনিধি আরিফুল ইসলাম মঙ্গলবার সকালে ভবানীগঞ্জ বাজারের ভাঙ্গা ব্রিজ সংলগ্ন বেস্ট ফেয়ার ওষুধের দোকানে অর্ডার নিতে যান। দোকানদার মিঠু আগের অর্ডার দিয়ে মালামাল গ্রহন না করে আবারও বেশকিছু মালামালের অর্ডার দেন।
এ বিষয়ে স্কয়ার প্রতিনিধি আরিফুল কথা বলার সময় এক পর্যায়ে মিঠু উত্তোজিত হয়ে স্কয়ার প্রতিনিধির উপর হামলা চালায় এবং তাকে কিল ঘুষি মেরে দোকানের বাইরে নিয়ে আসে। খবর পেয়ে এ্যারিস্টোফার্মা ও একমিসহ বেশ কিছু কোম্পানির প্রতিনিধিরা খবর পেয়ে আরিফুলকে উদ্ধারে এগিয়ে আসলে তাদেরকেও একই ভাবে লাঞ্ছিত করা হয়।
এ সময় মিঠু আরিফুলকে হুমকি দিয়ে বলে, তোর বউ বাচ্চা কোথায় থাকে আমি সব জানি। তাদেরও দেখে নিব। এ দিকে ঘটনায় আরিফুল চরম নিরাপত্তাহীনতায় পড়েছেন। তিনি বিষয়টি সাথে সাথে ভবানীগঞ্জ বাজারের কেমিস্ট এ্যান্ড ড্রাগিস্ট সমিতির নেতৃবৃন্দকে জানান। তবে ওই দোকানদার মিঠু তাদের সমিতির সদস্য না হওয়ায় তারা তারা কোন ব্যবস্থা নেওয়া থেকে বিরত থাকেন।
সমিতির সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মাফু এ ঘটনায় ওই দোকান মার্লিকের নিন্দা জানিয়ে বলেন, তিনি প্রায় ওষুধ কোম্পানির প্রতিনিধিদের সাথে এমন দুর্ব্যবহার করে থাকেন। স্কয়ার প্রতিনিধি আরিফুল ইসলাম বলেন, এ ঘটনায় চরম নিরাপত্তাহীনতায় রয়েছি। আমার পরিবারকে অপহরণ করার হুমকি দেওয়া হয়েছে। আমি আইনের আশ্রয় নিব।
দোকান মালিক মিঠু অভিযোগ অস্বীকার করে বলেন, তারাই দলবদ্ধ ভাবে আমাকে মারপিট করতে এসেছিল।
বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, ঘটনাটি শুনেছি। তবে এখনও কোন অভিযোগ হয়নি। অভিযোগ হলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মে ০৫
০৩:১১ ২০২১

আরও খবর