Daily Sunshine

আরএমপির অভিযানে ১৫ জুয়াড়িসহ আটক ৩২

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) অভিযানে ১৫ জন জুয়াড়িকে আটক করা হয়েছে। এছাড়া আরএমপির নিয়মিত অভিযানে আরও ১৭ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার পৃথক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন আরএমপির মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।
বিজ্ঞপ্তিতে বলা হয়, মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১১টার দিকে নগরীর বোয়ালিয়া থানার সাগরপাড়া বল্লভগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ওই এলাকার মো. মামুনের ভাড়া বাসায় জুয়া খেলা অবস্থায় ১০ জনকে তাস ও নগদ টাকাসহ আটক করা হয়।
আটককৃতরা হলেন- মামুন শেখ (৩০), জহুরুল ইসলাম (৩৪), মো. বাশির (২৮), সুজন আলী (৩০), ওমর ফারুক (২৮), বুলবুল হোসেন (২৫), রন্টু মিয়া (৩৮), মো. রহিম (৩০), মো. সেন্টু (৪০) ও মো. নাদিম (২৫)।
ডিবির আরেকটি দল বোয়ালিয়া মডেল থানার খরবোনা নদীর পাড় এলাকার মো. রাজিবের (২৮) বাড়িতে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ৫ জনকে তাস ও নগদ টাকাসহ আটক করে।
আটককৃতরা হলেন- মো. লিটন (৪৬), মো. রকি (৩৬), আনারুল ইসলাম (৪০), শান্ত ইসলাম (২৫) ও শহিদুল ইসলাম (৪৫)।
এদিকে, আরএমপির নিয়মিত অভিযানে সোমবার পুরো ২৪ ঘন্টায় ১৭ জনকে আটক করা হয়েছে। নগরীর বিভিন্ন এলাকা থেকে বোয়ালিয়া মডেল থানা ৩ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ৬ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করেছে।
এদের মধ্যে ৫ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদক মামলায় অভিযুক্ত আসামীদের হেফাজত হতে মোট ১৬ পিস ইয়াবা ট্যাবলেট, ২ বোতল ফেন্সিডিল ও ৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
আরএমপির মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মে ০৫
০৩:০৯ ২০২১

আরও খবর