Daily Sunshine

দুর্নীতিকে না বলতে হবে: চারঘাট মেয়র

Share

স্টাফ রিপোর্টার, চারঘাট: দায়িত্ব গ্রহণের পরে প্রথম মাসিক সভায় সকল কাউন্সিলর ও পৌরসভায় কর্মরত সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের কঠোর বার্তা দিলেন রাজশাহীর চারঘাট পৌরসভার নবাগত মেয়র একরামুল হক। পৌরসভা এলাকায় চলমান উন্নয়নমুলক কাজে অনিয়ম ও দুর্নীতি বরদাস্ত করা হবে না। সময়ের কাজ সময়েরই মধ্যে শেষ করতে হবে। আর যারা এসব অনিয়ম ও দুর্নীতির সঙ্গে জড়িত থাকবেন তাদের কঠোর হাতে দমন করা হবে। মনে রাখবেন পৌরসভা জনগণের সেবার আশ্রয়কেন্দ্র। আর আমি ও আপনারা সকলেই জনগনের সেবক। রবিবার দুপুরের দিকে চারঘাট পৌরসভা হলরুমে অনুষ্ঠিত দায়িত্ব গ্রহণের প্রথম মাসিক সভায় পৌর মেয়র একরামুল হক এসব কথা বলেন।
তিনি বলেন, জনগণের ভাগ্য উন্নয়নকে হাতিয়ার করে যারা নিজেদের ফায়দা হাসিলের চেষ্টা করবেন তাদের চিহিৃত করে ব্যবস্থা নিতে একটুও পেছনের দিকে তাকানোর সুযোগ নেই। অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকার সম্পদ অর্জন করা সম্ভব। তবে জনগণের সেবক হওয়া সম্ভব নয়।
তিনি নিজের অভিজ্ঞতার আলোকে বলেন, আমি একটি দলের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। আমি যদি অনিয়ম ও দুর্নীতির সঙ্গে নিজেকে ভাসিয়ে ফেলতাম তাহলে আমি আজ কোটি কোটি টাকার সম্পদের পাহাড় করতে পারতাম। তবে আমি আজ মেয়র হিসেবে এ জায়গায় আসতে পারতাম না। তাই আমি সকলের কাছে অনুরোধ রাখবো আপনারা সকলেই নিজেদের জায়গা থেকে পৌরবাসীর সেবার মনোভাব নিয়ে কাজ করবেন। এসময় পৌর এলাকায় এখনো যে সকল সমস্যা রয়েছে তা প্রতিটি কাউন্সিলর চিহিৃত আমাকে জানাবেন। দ্রুত ওই সকল সমস্যা সমাধান করা হবে।
পৌর সচিব রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, পৌর প্রকৌশলী রেজাউল করিম, কাউন্সিলর জাহাঙ্গীর আলম, মতিউর রহমান মতি, নাজমুল হক।

মে ০৩
০৩:২৩ ২০২১

আরও খবর