Daily Sunshine

নওহাটায় শিক্ষক হাবিবুরের ইন্তেকাল

Share

স্টাফ রিপোর্টার: নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও নতুন প্রভাত পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সাংবাদিক সোহেল মাহবুব এর পিতা গীতিকার হাবিবুর রহমান বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী…রাজেউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭৩) বছর। তিনি রাজশাহীর পবা উপজেলার নওহাটা পৌরসভার বাসিন্দা ছিলেন। শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়। তিনি বাংলাদেশ বেতার রাজশাহীর গীতিকার ও নওহাটা উচ্চ বিদ্যালয়ের বাংলার অবসরপ্রাপ্ত শিক্ষক ছিলেন। তিনি ওই এলাকায় বাংলা বিষয়ের জনপ্রিয় শিক্ষক ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
পারিবারিক সূত্রে জানা গেছে, গত ২ দিন আগে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে মৃত্যুবরণ করেন। এদিন রাত ১০টার দিকে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এদিকে, ভারপ্রাপ্ত সম্পাদকের বাবার মৃত্যুতে গভীর সমবেদনা ও শোক প্রকাশ করেছে দৈনিক নতুন প্রভাত পরিবার। পত্রিকার প্রকাশক সালমা শাহাদাত শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের রুহের আত্মার মাগফিরাত কামনা করেন। এছাড়াও নতুন প্রভাত পত্রিকার সাংবাদিক ও অন্যান্য স্টাফদের পক্ষ থেকেও গভীর শোক প্রকাশ ও সমবেদনা জানিয়ে এবং রুহের আত্মার মাগফিরাত কামনা করা হয়েছে।
অপরদিকে মরহুমের আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে পবা প্রেসক্লাবের সভাপতি কাজী নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক সরকার দুলাল মাহবুবসহ সদস্যবৃন্দ।

মে ০১
০৩:৪০ ২০২১

আরও খবর