Daily Sunshine

সেই লিজার বিরুদ্ধে প্রাণনাশের হুমকির অভিযোগে

Share

স্টাফ রিপোর্টার : গত বছর রাজশাহী-৪ আসনের (বাগমারা) সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের দ্বিতীয় স্ত্রী দাবি করে আলোচনায় এসেছিলেন আয়েশা আক্তার লিজা (৩৪)। সেই লিজার বিরুদ্ধে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বাগমারা থানায় লিজার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছেন এক নারী। ওই নারীর নাম খাদিজা আক্তার সুমি (২৪)। তার বাড়ি বাগমারা থানার শুভডাঙ্গা ইউনিয়নের ধামিনকৌড় গ্রামে। তিনি ওই গ্রামের মৃত আবদুল কাদেরের মেয়ে।
অভিযোগপত্রে বলা হয়, আয়েশা আক্তার লিজার অনেক অনৈতিক কর্মকান্ড সুমি জানেন। গত ৯ এপ্রিল রাত আনুমানিক পৌনে ২টার দিকে লিজা তার ব্যবহৃত মোবাইল নম্বর ০১৭১২-২৯৬০৫২ থেকে সুমিকে ফোন করে বলেন, তার অনৈতিক বিষয় সম্পর্কে সুমি যেন কাউকে কিছু না বলেন। যদি বলেন তাহলে তিনি সুমিকে জখম ও খুন করার হুমকি দেন।
অভিযোগে আরও বলা হয়, রাজশাহী শহরে গেলে সুমিকে প্রাণ নিয়ে বাড়ি ফিরে আসতে দেবেন না লিজা এমন হুমকিও দেন। এছাড়াও সুমির মোবাইল ফোনে লিজা বিভিন্ন প্রকার অকথ্য ভাষায় ম্যাসেজ প্রদান অব্যাহত রেখেছেন। এতে সুমির মানহানি ঘটছে এবং তিনি লিজার ভয়ে রাজশাহী শহরে পড়ালেখার জন্য যেতে পারছেন না বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়।

মে ০১
০৩:৩৫ ২০২১

আরও খবর