Daily Sunshine

৩৩৩ নম্বরে ফোন দিয়ে খাদ্য সহায়তা পেলেন চার অসহায়

Share

মান্দা প্রতিনিধি: ৩৩৩ নম্বরে ফোন দিয়ে নওগাঁর মান্দায় করোনাকালিন খাদ্য সহায়তা পেয়েছেন অসহায় চারব্যক্তি। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বৃহস্পতিবার তাদের হাতে চাল, ডালসহ বিভিন্ন প্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়।
সহায়তাপ্রাপ্তরা হলেন, উপজেলার গণেশপুর ইউনিয়নের কাঞ্চন গ্রামের মেহেদী হাসান ও শ্রীরামপুর গ্রামের জুয়েল রানা, চককুসুম্বা গ্রামের নওসাদ আলী এবং মৈনম ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের খাদিজা বিবি।
সহায়তাপ্রাপ্ত খাদিজা বিবি জানান, করোনাভাইরাস মহামারিতে পরিবারের সদস্যদের নিয়ে অসহায় অবস্থায় দিন কাটছে। ৩৩৩ নম্বরে ফোন দেওয়ার পরপরই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল হালিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, উপজেলা রিসোর্স ইন্সট্রাক্টর কায়সার হাবীব, বিআরডিবি কর্মকর্তা আফজাল হোসেন, মান্দা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুল হালিম বলেন, করোনাকালিন সহায়তার জন্য উপজেলা প্রশাসনের সবধরণের প্রস্তুতি রয়েছে। ৩৩৩ নম্বরে ফোন দিলে যাচাই-বাছাই করে তাদের ঘরে পৌঁছে দেওয়া হবে খাদ্যসামগ্রী।

এপ্রিল ৩০
০৫:২৮ ২০২১

আরও খবর