Daily Sunshine

দেড় হাজার লিটার তেলসহ টিসিবির পণ্য জব্দ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর রেশমপট্টি এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে দেড় হাজার লিটার সয়াবিন তেলসহ টিসিবির বিভিন্ন পণ্য জব্দ করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। ওই বাড়িটি কাজল ব্রাদার্সের কাজলের। তিনি একাধারে একজন মুদি দোকানী এবং টিসিবির ডিলার।
অভিযানের সময় ওই বাড়িটির সিড়ি ঘর ও দোকান থেকে টিসিবি স্ট্রিকার যুক্ত ১ হাজার ৫২০ লিটার সয়াবিন তেল, ৩৫০ কেজি চিনি, ২০০ কেজি ছোলা এবং ৩০০ কেজি ডাল উদ্ধার করা হয়। কাজলের বিরুদ্ধে অভিযেগা তাকে একই ধরণের অপরাধে এর আগেও জরিমানা গুনতে হয়েছে।
রাজশাহী জেলার ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক হাসান আল মারুফ জানান, বৃহস্পতিবার ইফতারের কিছু আগে অভিযান চালিয়ে নগরীর রেশমপট্টি এলাকার কাজল ব্রাদার্সের ব্যবসায়ীর বাড়ি থেকে বিপুল পরিমাণ টিসিবির পণ্য উদ্ধার করা হয়েছে। তিনি পণ্যগুলো বিক্রি না করে বাড়িতে সংরক্ষণ করছিলেন। কাজল ব্রাদার্সের সত্বাধিকারী কাজলকে ১৫ দিন সময় দেয়া হয়েছে। তিনি এই সময়ের মধ্যে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের শুনাতিতে অংশ নিয়ে তার বক্তব্য জানাবেন।
রাজশাহী জেলা টিসিবির সিনিয়র এক্সিকিউটিভ রবিউল মোর্শেদ জানান, বিষয়টি জানিয়েছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। অভিযোগ প্রমাণিত হলে ডিলারশিপ বাতিল করে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এপ্রিল ৩০
০৩:১৭ ২০২১

আরও খবর