Daily Sunshine

পিএসএল মাতাবেন ৩ বাংলাদেশি ক্রিকেটার

Share

স্পোর্টস ডেস্ক: মহামারী করোনাভাইরাসের কারণে মাঝপথেই স্থগিত হয়ে গিয়েছিল পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ আসর। মার্চের ৪ তারিখ বন্ধ হওয়ার আগে অনুষ্ঠিত হয় ১৪টি ম্যাচ। তবে বাকি রয়েছে আরও ২০টি ম্যাচ। এমন অবস্থায় টুর্নামেন্ট শুরুর নতুন দিন-তারিখ চূড়ান্ত করেছেন আয়োজকরা।
আসরের বাকি ম্যাচগুলো আগামী ১ জুন থেকে শুরু হওয়ার কথা রয়েছে। সেই উপলক্ষে নতুন করে প্লেয়ার ড্রাফট করায় ফ্রাঞ্জাইজি ভিত্তিক জনপ্রিয় এই টি-টোয়েন্টি আসরটি। মঙ্গলবার অনুষ্ঠিত হওয়া প্লেয়ার ড্রাফটে দল পেয়েছেন তিন বাংলাদেশি ক্রিকেটার। এর মধ্যে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে প্লাটিনাম ক্যাটাগরিতে দলে ভিড়িয়েছে লাহোর কালান্দার্স। মাহমুদুল্লাহ রিয়াদকে নিয়েছে তার পুরনো দল মুলতান সুলতানস। আর প্রথমবারের মতো দল পেয়েছেন লিটন কুমার দাস। তাকে কিনে নিয়েছে করাচি কিংস।
এর আগে চলতি বছরের পিএসএল আসর শুরু হয় গত ফেব্রুয়ারিতে। কিন্তু সে সময় কোনো বাংলাদেশি ক্রিকেটারই দল পায়নি। এবার মাঝপথেই এই তিনজনকে কিনে নিলো ফ্রাঞ্জাইজি কর্তৃপক্ষ। পিএসএলে নাম দিলেও দল পাননি তামিম ইকবাল, তাসকিন আহমেদ ও সাব্বির রহমান। ডায়মন্ডে ক্যাটাগরিতে তামিম আর সিলভার ক্যাটাগরিতে ছিলেন তাসকিন ও সাব্বির।

এপ্রিল ২৯
০৩:২৯ ২০২১

আরও খবর