Daily Sunshine

রাজশাহীতে বিপুল পরিমাণ নকল প্রসাধনী উদ্ধার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে গোয়েন্দা পুলিশের অভিযানে চার লক্ষাধিক টাকা মূল্যের নকল প্রসাধনী উদ্ধার হয়েছে। এসময় ব্যবসায়ী শওকত আলী নামের এক জনকে আটক করা হয়। শওকত আলী সিরাজগঞ্জের কয়রা সরাতলা গ্রামের আওয়াল আলী খন্দকারের ছেলে। বর্তমানে তিনি রাজশাহী নগরীর সাগরপাড়া হাবিব মঞ্জিলের নিচতলা ভাড়া নিয়ে থাকেন।
মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৮টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত নগরীর ২১ নং ওয়ার্ডের সাগরপাড়া হাবিব মঞ্জিলের ২৮৮নং বাসার নিচতলা থেকে নকল প্রসাধনীগুলো উদ্ধার করা হয়।
বুধবার সকালে মহানগর গোয়েন্দা পুলিশ শাখার (ডিবি) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে সাগরপাড়া কাঁচাবাজার এলাকায় মঙ্গলবার রাতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় হাবিব মঞ্জিলের ভাড়াটিয়া শওকত আলীর রুম থেকে বিভিন্ন প্রকার দেশি-বিদেশি কোম্পানির মোড়কযুক্ত বিপুল পরিমাণ নকল প্রসাধনীর মজুত পাওয়া যায়। যার আনুমানিক বাজার মূল্য ৪ লাখ ৫১ হাজার ৪৫০ টাকা।
এ বিষয়ে মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার আরেফিন জুয়েল বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে এসব নকল প্রসাধনী নগরীর বিভিন্ন বিউটি পার্লার, জেন্টস পার্লার, সেলুন ও কসমেটিকসের দোকানে সরবরাহ করা হত। এ সকল নকল পণ্য ব্যবহারের ফলে শরীরে দীর্ঘমেয়াদী স্কিন ডিজিজ এমনকি স্কিন ক্যান্সারও হতে পারে।
আইনি প্রক্রিয়ার বিষয়ে তিনি জানান, আটক ব্যক্তির বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে। বুধবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এপ্রিল ২৯
০৩:২৭ ২০২১

আরও খবর