Daily Sunshine

বাগমারায় আ’লীগ নেতা সান্টুর ইফতার বিতরণ

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ ছড়িয়ে পড়ার প্রাক্কালে লোকজনকে সচেতন করা ও সুস্থ থাকার জন্য সচেতনতা মূলক নানান কার্যক্রম শুরু করেছেন বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহসভাপতি এ্যাড জাকিরুল ইসলাম সান্টু। এসব কাযৃক্রমের অংশ হিসাবে গতকাল মঙ্গলবার ভবানীগঞ্জ বাজারের বিভিন্ন মোড়ে মোড়ে দরিদ্র অসহায় ভ্যান চালক খেটে খাওয়া প্রায় পাঁচশতাধিক লোকজনের মাঝে প্যাকেটজাত ইফতারী বিতরণ করেন তিনি।
এ সময় তার সাথে ছিলেন, বড়বিহানালী ইউপি আ’লীগের সহসভাপতি হাবিবুর রহমান মাস্টার, মুক্তিযোদ্ধা সোলাইমান আলী হিরু, উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক শ্রী নিমাই চন্দ্র, যুবলীগ নেতা আব্দুল জলিল মাষ্টার, ভবানীগঞ্জ পৌর যুবলীগ নেতা ফেরদৌস হোসেন, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ নেতা সাজেদুর রহমান।
এছাড়া একই দিন ভবানীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের উদ্যোগে দুই শতাধিক পথচারী ও ভ্যানচালকদের মাঝে প্যাকেটজাত ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
এ সময় ছিলেন কলেজ ছাত্রলীগের সভাপতি নাদিরুজ্জমান মিলন, সাধারন সম্পাদক আব্দুল মজিদ, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জহুরুল ইসলাম, সহসভাপতি ইসমাইল হোসেন সান্টু, ভবানীগঞ্জ পৌর ছাত্রলীগের আহবায়ক রবিউল ইসলাম, যুগ্ম-আহবায়ক নাহিদ হোসেন। এর আগে বাগমারা প্রেসক্লাব মিলনায়তনে ক্লাবের সভাপতি করোনা আক্রান্ত আলতাফ হোসেনের আশু রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এপ্রিল ২৮
০৪:৫৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ