Daily Sunshine

দু’বছর পর শিবগঞ্জ পৌর কর্মকর্তা কর্মচারীরা পেলেন বেতন বোনাস

Share

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: দীর্ঘ ২ বছর পর অবশেষে শিবগঞ্জ পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারীরা পেলেন তাদের বেতন ও বোনাস। দীর্ঘদিন থেকে তারা বেতন-বোনাস না পেয়ে মানবেতর জীবন যাপন করছিলেন। সেইসাথে প্রথমবার দেয়া হলো বৈশাখী ভাতা।
মঙ্গলবার বিকেলে পৌরসভার সকল কর্মবর্কাদের বেতন ও আসন্ন ঈদ-উল-ফিতরের বোনাস প্রদান করা হলো।
শিবগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র সৈয়দ মনিরুল ইসলাম বিকেলে সকল কর্মকর্তা কর্মচারীদের বেতন ও বোনাস প্রদান করলে আবেগে অনেকে কেঁদে ফেলেন। এর আগে তিনি মার্চ মাসের বেতন ও আসন্ন ঈদ-ঊল-ফিতরের বোনাসের চেক স্বাক্ষর করেন। পাশাপাশি এবারই প্রথমবার সকলকে বৈশাখী ভাতা প্রদানের উদ্যোগ নেন তিনি।
এ ব্যাপারে মেয়র সৈয়দ মনিরুল ইসলাম বলেন, ১৫ কোটি টাকার ঘাটতি নিয়ে দীর্ঘ ২৫ বছরের পিছিয়ে পড়া পৌরসভাকে ডুবন্ত অবস্থা থেকে তুলে আনতে চেষ্টা করছি। পৌরসভার সেবা কার্যক্রম কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতার অভাবে ভেঙ্গে পড়েছিল। ২ বছর পর বেতন চালুর মাধ্যমে ভেঙ্গে পড়া সেবা কার্যক্রমে আবারো গতিশীলতা আনা হবে।
তিনি আরও বলেন, গত ১৫ মার্চ তিনি দায়িত্ব নেয়ার পর প্রথমবার বৈশাখি ভাতার পাশাপাশি মার্চ মাসের বেতন দিয়ে পৌর কর্মকর্তা কর্মচারীদের কিছুটা কষ্ট লাঘব করার চেষ্টা করছেন। নিয়মিত বেতন চালুর পাশাপাশি পর্যাক্রমে তাদের সকল পাওনাদি পর্যায়ক্রমে দেয়া হবে।

এপ্রিল ২৮
০৪:৪৯ ২০২১

আরও খবর