Daily Sunshine

বাগমারায় সংঘর্ষের ঘটনায় দুই আসামী গ্রেফতার

Share

স্টাফ রির্পোটার, বাগমারা: রাজশাহীর বাগমারায় বিষ দিয়ে কবুতর মারাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় তিনকে আসামী করে বাগমারা থানায় একটি মামলা দায়ের করেছে আহত সাজেদুর রহমান বাবুর জ্যাঠাতো ভাই মিষ্টার আলী। ওই মামলায় পুলিশ অভিযান চালিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মূল আসামী খোকা বাবুসহ তার স্ত্রী রেখা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে বাগমারা থানার পুলিশ জানিয়েছেন।
বাগমারা থানার মামলার সূত্রে জানা যায়, গত ১৮ এপ্রিল উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বাইগাছা গ্রামের মিষ্টার আলীর পোষা কবুতর প্রতিবেশী খোকা বাবু ও তার স্ত্রী বিষ দিয়ে মেরে ফেলে। ওই ঘটনায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনায় নারীসহ আটজন আহত হয়।
আহতদের মধ্যে সাজেদুর রহমান বাবুর ঘাড়ে কোপ দেয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছিল। ওই ঘটনায় আহত বাবুর ভাই মিষ্টার আলী বাদী হয়ে তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামী করে বাগমারা থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পরই থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলা স্বাস্থ্য কমপেপ্লক্স থেকে মূল হামলাকারী খোকা বাবুসহ তার স্ত্রীকে গ্রেপ্তার করে।
মিষ্টার আলী অভিযোগ ককরে বলেন, খোকা বাবু আমার ভাইকে হত্যার উদ্দেশ্যেই হাসুয়া দিয়ে ঘাড়ে কোপ দিয়েছিল। আল্লাহর রহমতের কারনে আমার ভাই প্রাণে বাঁচলেও সে সুস্থ হতে পারবে কিনা তা জানি না। তিনি হামলাকারীর বিচার দাবী করেছেন।
বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, বাইগাছার ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলার পর পরই ঘটনার সাথে জড়িত অভিযুক্ত দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকীদের গ্রেপ্তারের জন্য পুলিশ তৎপর রয়েছে।

এপ্রিল ২৩
০৩:৩৪ ২০২১

আরও খবর