Daily Sunshine

ভারতে চিকিৎসাধীন গোদাগাড়ী পৌর মেয়রের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার : ভারতে চিকিৎসা করাতে গিয়ে মারা গেছেন রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবু (৫৬)। ভারতের বেঙ্গালুরুর হার্ট সেন্টার নারায়ণা হেলথে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে মারা যান তিনি।
মেয়র বাবু গোদাগাড়ী পৌর এলাকার মহিষালবাড়ি মহল্লার বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে মেয়রের স্ত্রী, মা, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সম্প্রতি চিকিৎসার জন্য স্ত্রী জান্নাতুল ফেরদৌসকে সঙ্গে নিয়ে ভারতে গিয়েছিলেন তিনি। তার মৃত্যুর সংবাদ দেশে স্বজনদের জানিয়েছেন মেয়রপত্নী জান্নাতুল ফেরদৌস।
মেয়র মনিরুল ইসলাম বাবুর ভাই ওলিউল্লাহ হবি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, হার্টের সার্জারির জন্য মেয়র বাবু ভারতে গিয়েছিলেন। সার্জারির আগে রোগ নির্ণয়কালে তার কিডনির জটিলতা ধরা পড়ে। এই খবর জানতে পরে মানসিকভাবে ভেঙে পড়েন তিনি।
তিনি আরও বলেন, একপর্যায়ে তার ব্রেইন স্ট্রোক হয়। তিন দিন তিনি হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। বুধবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার লাশ বিমানযোগে বেঙ্গালুরু থেকে কলকাতায় নেওয়া হবে। সেখান থেকে বেনাপোল স্থলবন্দর দিয়ে লাশ দেশে আনা হবে।
মনিরুল ইসলাম বাবু রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ছিলেন। সর্বশেষ গত ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেন তিনি। বিদ্রোহী প্রার্থী হিসেবে নৌকা প্রতীকের প্রার্থীকে বিপুল ভোটে হারিয়ে মেয়র নির্বাচিত হন তিনি। এর আগের মেয়াদে নৌকা প্রতীক নিয়ে মেয়র নির্বাচিত হয়েছিলেন তিনি।
রাসিক মেয়রের শোক : রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবুর (৫৭) মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বুধবার এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন সিটি মেয়র।
শোক বার্তায় রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
উল্লেখ্য, বুধবার (২১ এপ্রিল) ভোর ৫ টার দিকে ভারতের বেঙ্গলর একটি হাসপাতালে চিকিৎসাধীন মারা যান গোদাগাড়ী পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু। মৃতকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।
এদিকে রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার ২য় বারের সফল মেয়র মনিরুল ইসলাম বাবুর রুহের মাগফেরাত কামনা করে শোক জানিয়েছেন পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পবা উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী ও সাধারণ সম্পাদক মাজদার রহমান সরকার।

এপ্রিল ২২
০৩:৪০ ২০২১

আরও খবর