Daily Sunshine

রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। করোনা মহামারীর কারণে প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিকতা না রেখে প্রার্থনার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
সংগঠনের যুগ্ম সম্পাদক এবিএম মনোয়ার সুলতান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০০৩ সালে প্রতিষ্ঠিত হওয়া রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদ সর্ব স্তরের ব্যবসায়ীসহ এ অঞ্চলের মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। করোনা পরিস্থিতিতে গত বছরের ১৭ মার্চ থেকে অদ্যবধি প্রায় লক্ষাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করার পাশাপাশি করোনা মোকাবেলায় মাস্ক বিতরণ, সচেতনতামূলক পোষ্টার, লিফলেট ও ব্যানারের মাধ্যমে ব্যবসায়ীসহ সর্বসাধারনকে সচেতন করে আসছে।
রাজশাহীর সর্বস্তরের মানুষকে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ মামুদ হাসান বলেন, রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আসুন আমরা দলমত নির্বিশেষে দুর্যোগের মূহূর্তে অসহায় ক্ষুধার্ত মানুষের পাশে দাড়াই। এসময় এই প্রান্তি লগ্নে দুঃস্থ অসহায় মানুষের পাশে দাড়াতে সমাজের বিত্তশালীদের প্রতি আহবান জানান তিনি।
এছাড়াও করোনায় ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের ক্ষতি কাটিয়ে পূর্বের ন্যায় স্বাভাবিক ব্যবসায় ফিরে আসার জন্য আর্থিক প্রণোদনা প্রদান, যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ঈদ মৌসুমে ব্যবসার সুযোগ এবং সীমিত পরিসরে দোকান পাট খুলে দিতে সরকারের কাছে আকুল আবেদন জানান তিনি।

এপ্রিল ২১
০৩:৩৭ ২০২১

আরও খবর