Daily Sunshine

অ্যাসোসিয়েশনে ৯৫ ব্যাচের অক্সিজেন সিলিন্ডার অনুদান

Share

স্টাফ রিপোর্টার : দেশে করোনা সংক্রমণ ও মৃত্যুর হার হু হু করে বাড়ছে। চলতি বছরের জানুয়ারি-ফেব্রুয়ারি নাগাদ সংক্রমণ কিছুটা নিয়ন্ত্রণে থাকলেও মাঝ ফেব্রুয়ারি থেকে ফের বাড়তে থাকে সংক্রমণ। মার্চের মাঝামাঝিতে ক্ষিপ্র গতিতে ঊর্ধ্বমুখী হয়। আর এপ্রিলে প্রতিদিনই ভাঙ্গছে করোনার সংক্রমণ ও মৃত্যুর রেকর্ড।
এমতাবস্থায় সদস্যদের সুরক্ষার জন্য করোনা হেল্প লাইন খুলেছে রাজশাহী কলেজ এইচএসসি অ্যালামনাই অ্যাসোসিয়েশন। অ্যাসোসিয়েশনের কোনো সদস্য করোনায় আক্রান্ত হলে এই হেল্প লাইন থেকে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ ও দেশব্যাপী বিশেষজ্ঞ ডাক্তারের অনলাইন পরামর্শ পাবেন। অ্যাসোসিয়েশনের এই মহৎ উদ্যোগকে ত্বরান্বিত করতে রাজশাহী কলেজ এইচএসসি অ্যালামনাই অ্যাসোসিয়েশনে দুইটি অক্সিজেন সিলিন্ডার অনুদান দিয়েছেন এইচএসসি ১৯৯৫ ব্যাচের শিক্ষার্থীরা।
সোমবার ১২ টায় অ্যালামনাই অ্যাসোসিয়েশন অফিসে দুইটি অক্সিজেন সিলিন্ডার উপহার দেন ১৯৯৫ ব্যাচের শিক্ষার্থীরা।
এসময় উপস্থিত ছিলেন, অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি চৌধুরী সাইদুর রহমান কোয়েল, সাধারণ সম্পাদক প্রফেসর ড. সেলিম রেজা, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আব্দুল্লাহ আল মাহমুদ সালাম বিপ্লবসহ নির্বাহী কমিটির সদস্যবৃন্দ।
এসময় ৯৫’ব্যাচের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সহ-শিক্ষা প্রযুক্তি ও গবেষণা সম্পাদক ও ৯৫’ব্যাচের সভাপতি আমির সাদাত, অ্যাসোসিয়েশনের সহ-সাংগঠনিক সম্পাদক ও ৯৫’ব্যাচের সহ-সভাপতি আখতারুজ্জামান, অ্যাসোসিয়েশনের সহ-আইন বিষয়ক সম্পাদক ও ৯৫’ব্যাচের সাধারণ সম্পাদক ড. ফয়সাল কবির চৌধুরী, অ্যাসোসিয়েশনের নির্বাহী সদস্য ও ৯৫’ব্যাচের যুগ্ম সাধারণ সম্পাদক পঙ্কজ দেব, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: সোয়েব রহমান, সদস্য মাহমুদ হাসান ও আবু সামা খান প্রমূখ।
দেশের এই ক্রান্তিকালে এমন মহতি উদ্যোগ গ্রহণ করায় ১৯৯৫ ব্যাচের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে রাজশাহী কলেজ এইচএসসি অ্যালামনাই অ্যাসোসিয়েশন। পাশাপাশি ১৯৯৫ ব্যাচের মতো বাঁকি ব্যাচগুলোও অক্সিজেন সিলিন্ডারসহ বিভিন্ন অনুদান নিয়ে অ্যাসোসিয়েশনের এই মহৎ উদ্যোগকে আরও সামনের দিকে এগিয়ে নিতে সহায়তার হাত বাড়ানোর আহ্বান জানায়।
অ্যাসোসিয়েশনের কোনো সদস্য করোনায় আক্রান্ত হলে রাজশাহীতে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ ও দেশব্যাপী ডাক্তারের অনলাইন পরামর্শ পেতে সাত সদস্যের নন টেকনিক্যাল টিম গঠন করা হয়েছে। সাত সদস্যের নন টেকনিক্যাল টিমে রয়েছেন সাইদুর রহমান কোয়েল (১৯৮১ ব্যাচ). সেলিম রেজা (১৯৮২ ব্যাচ), সাহিদ হাসান (১৯৮৬ ব্যাচ), জুবাইদা পারভীন লিপি (১৯৯০ ব্যাচ), আব্দুল্লাহ আল মাহমুদ সালাম বিপ্লব (১৯৯৩ ব্যাচ), রিফাত হোসেন অন্তর (২০১২ ব্যাচ) ও সজিবুর রহমান (২০১৬ ব্যাচ)।
অ্যাসোসিয়েশনের কোনো সদস্য করোনায় আক্রান্ত হলে রাজশাহীতে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ ও দেশব্যাপী ডাক্তারের অনলাইন পরামর্শ পেতে নিচের নন টেকনিক্যাল টিমের যেকোনো একজনের সাথে যোগাযোগ করার জন্য অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জানানো হয়।

এপ্রিল ২০
০৩:৪৩ ২০২১

আরও খবর