Daily Sunshine

ঠিকানা হারালেন মরিনহো

Share

স্পোর্টস ডেস্ক: ইউরোপিয়ান সুপার লিগ নিয়ে গোটা ফুটবল দুনিয়া যখন টালমাটাল ঠিক তখনই চাকরি হারানোর খবরটা শুনতে হলো ইংলিশ ক্লাব টটেনহ্যাম হর্টস্পার্সের কোচ হোসে মরিনহোকে। ক্লাবটির ওয়েবসাইটে এক বিবৃতিতে মরিনহো ও তার কোচিং স্টাফের সঙ্গে চুক্তি শেষ করার কথা জানিয়েছে টটেনহ্যাম কর্তৃপক্ষ।
ক্লাবটির চেয়ারম্যান ড্যানিয়েল লেভি বিবৃতিতে বলেছেন, ‘ক্লাবের অনেক চ্যালেঞ্জিং সময়ে মরিনহো ও তার কোচিং কর্মীরা আমাদের সঙ্গে ছিলেন। মরিনহো একজন সত্যিকারের পেশাদার, যিনি করোনাকালীনও প্রচুর সম্পৃক্ততা দিয়েছিলেন। ব্যক্তিগতভাবে আমি তার কাজ উপভোগ করলেও দুঃখের বিষয় যে, আমাদের পরিকল্পনা কার্যকর হয়নি। তিনি এখানে সবসময় স্বাগত থাকবেন এবং আমি তাকে ও তার কোচিং কর্মীদের অবদানের জন্য ধন্যবাদ জানাই।’
২০১৮ সালের ডিসেম্বরে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ছাঁটাই হওয়ার পর প্রায় এক বছরের ব্যবধানে টটেনহ্যামে যোগ দিয়েছিলেন মরিনহো। তার যোগদানের আগেই টটেনহ্যাম থেকে ছাঁটাই হন মাওরিসিও পচেত্তিনো। নতুন ঠিকানায় ১৮ মাস পূর্ণ হওয়ার আগেই সরে দাঁড়াতে হচ্ছে মরিনহোকে। ২০১৯ সালের নভেম্বরে ৪ বছরের চুক্তিতে টটেনহ্যামের দায়িত্ব নিয়েছিলেন সাবেক এই রিয়াল মাদ্রিদ কোচ।

এপ্রিল ২০
০৩:৩৮ ২০২১

আরও খবর