Daily Sunshine

বড়াইগ্রামে পারিবাহিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: বড়াইগ্রামে পারিবারিক কলহের জের ধরে ইঁদুর মারার বিষাক্ত ট্যাবলেট সেবনে হাফিজা খাতুন (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। সোমবার উপজেলার আটুয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাফিজা আটুয়া গ্রামের হাসান মাসুদের স্ত্রী ও আব্দুল হালিমের মেয়ে। তার ছয়মাস বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী ও শ^শুর-শ^াশুড়ি পলাতক রয়েছেন।
স্থানীয় ইউপি সদস্য বাবুল হোসেন জানান, প্রায় দেড় বছর আগে হাফিজা ও হাসান মাসুদ ভালবেসে স্বেচ্ছায় বিয়ে করেন। কিন্তু সংসার জীবনের শুরু থেকেই তার সাথে স্বামী ও শ^শুর-শ^াশুড়ির ঝগড়া-বিবাদ লেগে থাকতো। গত রোববার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে তাকে মারপিটও করেন তারা। এতে অভিমানে সোমবার সকালে হাফিজা নিজ শোবার ঘরের দরজা বন্ধ করে বিষাক্ত ট্যাবলেট সেবন করেন।
এ সময় প্রতিবেশীরা বুঝতে পেরে পাশের ঘর থেকে দেয়াল টপকে তাকে উদ্ধার করেন। পরে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তী প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

এপ্রিল ২০
০৩:৩৭ ২০২১

আরও খবর