Daily Sunshine

বাগমারায় খোলা বাজারে দুধ ডিম ও মাংস বিক্রি

Share

স্টাফ রিপোর্টার বাগমারা: করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় জনসাধারনের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে বাগমারায় ভ্রাম্যমান ট্রাকে করে বিভিন্ন গুরুত্বেপূর্ণ স্থানে ও মোড়ে বাগমারা উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের ব্যবস্থাপনায় ও প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় এবং ডেইরি ও পোল্ট্রি ফার্মার্স এসোসিয়েসন বাগমারার উদ্যোগে ন্যায্যমূল্যে দুধ ডিম ও মাংস বিক্রয় করা হয়। এখানে ন্যায্যমূল্য হিসাবে দুধ প্রতি লিটার ৬০ টাকা, লাল ডিম প্রতি হালি ২৬ টাকা ও গরুর মাংস প্রতি কেজি ৫০০ টাকা ধরা হয়।
রবিবার দুপুর বারোটার দিকে ভবানীগঞ্জ জিরো পয়েন্টে এই বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. মোহাম্মদ ইসমাইল হক। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মাহাবুবুর রহমান, প্রাণিসম্পদ সম্প্রসারণ (এলডিডিপি) কর্মকর্তা ডা. মহরম হোসেন, প্রানী সম্পদ মাঠ কর্মকর্তা (এলএফএ) জিল্লুর রহমান, শহীদ মোস্তফা হাসান জাফর, ভিএফ এ শাহিনুর ইসলাম প্রাণিসম্পদ কর্মচারি রেজাউল করিম ও সোহেল রানা।
উল্লেখ্য করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় বাগমারায় ন্যায্য মূল্যে দুধ ডিম ও মাংস বিক্রি কার্যক্রম শুরু করা হয় গত ১১ এপ্রিল থেকে।

এপ্রিল ১৯
০৩:৪৪ ২০২১

আরও খবর