Daily Sunshine

বাগমারায় জমিজমা নিয়ে মারপিট, থানায় অভিযোগ

Share

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার নরদাশ ইউনিয়নের সুজনপালশা গ্রামে জমিজমা নিয়ে মারামারির ঘটনায় থানায় অভিযোগ হয়েছে।
অভিযোগ সুত্রে জানা যায় গত ১২ এপ্রিল রাত সাড়ে ১০ টার দিকে সুজনপালশা গ্রামের ওসমান আলীর ছেলে সোলাইমান আলীর (৬০) উপর জমিজমা নিয়ে হামলা করেন একই গ্রামের আহম্মদ আলীর ছেলে মোকারম হোসেন (৩০)। রাতে বাড়ির পাশের পুকুর পাড়ে সোলাইমানকে দেখে তারা অকথ্য ভাষায় গালিগালাজ করলে সোলাইমান তাদের কথার উত্তর দিলে মোকারম হোসেন (৩০) ও মোনায়েম হোসেন এলোপাথাড়ি মারপিট করে। সোলাইমানকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এ ঘটনায় বাগমারা থানায় অভিযোগ করেন তিনি।
স্থানীয়রা জানান, মোকারম হোসেন (৩০) ও মোনায়েম হোসেন প্রায়ই ছোটখাটো বিষয় নিয়ে মানুষকে মারপিট করেন থাকেন। কিন্তু তাদের বিরুদ্ধে কেউ কিছুই করতে পারে না। আমরা জানিনা তাদের খুঁটির জোর কোথায়। মার খেয়ে কেউ তাদের বিরুদ্ধে অভিযোগ করতে গেলে আবারও তাদের হাতে মার খেতে হয়, হয়রানির শিকার হতে হয়।
এবিষয়ে ইউপি সদস্য আলতাফ হোসেনের সাথে কথা বললে তিনি তাদের মারপিটের ঘটনাটি ঘটেছে বলে জানান।
বাগমারা থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদ বলেন এ বিষয়ে অভিযোগ হয়েছে এবং হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের এসআই আব্দুল মজিদকে তদন্তের জন্য পাঠানো হয়েছে।এসআই আব্দুল মজিদ বলেন ঘটনার সত্যতা পাওয়ায় জিডি করে তা প্রসিকিউসনের জন্য পাঠানো হয়েছে।

এপ্রিল ১৯
০৩:৪৩ ২০২১

আরও খবর