Daily Sunshine

মেয়র লিটনের কবর জিয়ারত, এমপি ফারুক চৌধুরী মাতার দাফন সম্পন্ন

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে।
দুুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ লাল মোহাম্মাদ ঈদগাহ মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। যানাজা পড়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মাওলানা ড. বারকুল্লাহ বিন দুরুল হুদা।
যানাজায় অংশ নেন, রাজশাহী-১ আসনের সাংসদ ওমর ফারুক চৌধুরী, তার বড় ভাই হাসনাত চৌধুরী, রাজশাহী-৩ আসনের সাংসদ আয়েন উদ্দীন, রাজশাহী মহানগর আওয়ামী লীগে সাধারণ সম্পাদক ডাবলু সরকার, গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলমসহ আওয়ামী লীগের নেতাকর্মী ও মরহুমের পরিবারের সদস্যরা।
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শুক্রবার সন্ধ্যায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঞ্জুরা বেগম চৌধুরী (৮৭) মারা যান। ঢাকায় আনোয়ার খান মর্ডান হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন তিনি। করোনায় আক্রান্ত হয়ে ১০ দিন ধরে তিনি এই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
মঞ্জুরা বেগম চৌধুরী জাতীয় চার নেতার অন্যতম শহিদ এএইচএম কামারুজ্জামানের বোন ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের ফুফু। মঞ্জুরা বেগম চৌধুরীর তিন ছেলে ও চার মেয়ে রয়েছেন।
এদিকে, জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান হেনার বোন, রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য, সাবেক জেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ¦ ওমর ফারুক চৌধুরীর মাতা মঞ্জুরা বেগম চৌধুরীর কবর জিয়ারত করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শনিবার বিকেলে ৫টায় মহানগরীর কাদিরগঞ্জে পারিবারিক কবরস্থানে মরহুমার কবর জিয়ারত করেন সিটি মেয়র।
এ সময় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মাওলানা ড. বারকুল্লাহ বিন দুরুল হুদা।
কবর জিয়ারতকালে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল মমিন প্রমুখ।
উল্লেখ্য, ঢাকায় আনোয়ার খান মর্ডান হাসপাতালের আইসিইউ‘তে ১০দিন যাবৎ চিকিৎসাধীন ছিলেন মঞ্জুরা বেগম চৌধুরী (৮৭)। শুক্রবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। এদিকে তাঁর মৃতুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এপ্রিল ১৮
০৩:৩৯ ২০২১

আরও খবর