Daily Sunshine

বাঘায় স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক আটক

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় অষ্টম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে সৌরভ নামের এক বকাটে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সৌরভ উপজেলার বাজুবাঘা ইউনিয়নের আমোদপুর গ্রামের জামাল উদ্দীনের ছেলে।
বৃহস্পতিবার সন্ধ্যায় সৌরভকে নিজ বাড়ি থেকে গ্রেফতারের পর শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বাঘা থানায় একটি মামলা দায়ের করেন।
মামলা সুত্রে জানা গেছে, বাঘা উপজেলার আমোদপুর গ্রামের জামাল উদ্দীনের ছেলে সৌরভ হোসেন (১৭) একই এলাকার এক স্কুল ছাত্রীকে প্রায় অনৈতিক প্রস্তাব দিত। গত শনিবার রাতে ওই ছাত্রীর বাড়িতে যায় সৌরভ। তাকে বাড়িতে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ছাত্রীর চিৎকারে তার মা ও প্রতিবেশীরা ছুটে এসে সৌরভকে হাতেনাতে ধরে ফেলে। খবর পেয়ে সৌরভের বাবা-মা ও আত্মীয় স্বজন এসে তাকে জোরপূর্বক উদ্ধার করে নিয়ে যায়।
এ ঘটনায় গত রবিবার এলাকায় একটি সালিশের আয়োজন করা হয়। কিন্তু মীমাংসা না হওয়ায় বৃহস্পতিবার ওই ছাত্রীর বাবা বাদি হয়ে সৌরভসহ ৫ জনকে আসামি করে বাঘা থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর সন্ধ্যায় সৌরভকে গ্রেপ্তার করে পুলিশ।
বাঘা থানা অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) আব্দুল বারি জানান, ধর্ষণের চেষ্টা মামলায় সৌরভ নামে এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। স্কুল ছাত্রীর বাবা মারফত এ মামলাটি নেওয়ার পর ঘটনার সত্যতা পাওয়ায় সৌরভকে বৃহস্পতিবার গ্রেফতার করে শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। একই সাথে স্কুল ছাত্রীর জবানবন্দি নেয়ার জন্য বিজ্ঞ আদালতের বিচারকের নিকট প্রেরণ করা হয়েছে।

এপ্রিল ১৭
০৩:৩৮ ২০২১

আরও খবর