Daily Sunshine

পুঠিয়ায় জুম্মা পড়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

Share

পুঠিয়া প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় জুম্মার নামাজ পড়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন অন্তত ১৫ জন। শুক্রবার উপজেলার বেলপুকুর ইউনিয়নের বড়ধলাট গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বড়ধলাট গ্রামে শুক্রবার জুম্মার নামাজ শেষে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে । তবে ঠিক কি নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে তা কেউই স্পষ্ট করে বলতে পারেননি। এতে দুই পক্ষের ১৫ জন আহত হয়েছেন। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে তা নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় সংশ্লিষ্ট ৫ জনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায় পুলিশ।
গ্রেপ্তারকৃত পাঁচজনের মধ্যে চারজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- বড়ধলাট গ্রামের ইউনুস (৬৭), মিঠন (৩২), জিএম (২৫) ও সাইদুর রহমান (২৮)।
এদিকে, আহতদের মধ্যে কয়েকজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- মোঃ কামরুল, বাচ্চু, আমজাদ, সাত্তার, ইছাহক, মুনজুর, আমজাদের স্ত্রী সানু, পলাশ ও এজাহার। তারা পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
এ ব্যাপারে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন বলেন, শুক্রবার জুম্মার নামাজ পড়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে আমরা ৫ জনকে আটক করেছি। দুপক্ষেরই মামলা করার জন্য প্রক্রিয়া চলছে।

এপ্রিল ১৭
০৩:৩২ ২০২১

আরও খবর