Daily Sunshine

ভ্যাকসিন নিয়েই করোনা আক্রান্ত এমপির পাশে মোহাম্মদ আলী

Share

স্টাফ রিপোর্টার : করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণ করেছেন রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। বৃহস্পতিবার রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে সহধর্মিনী আয়েশা সরকারসহ করোনা টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেন তিনি। এর আগে গত ১৭ই ফেব্রুয়ারি প্রথম ডোজের টিকা নেন জেলা পরিষদ চেয়ারম্যান ও তার স্ত্রী।
টিকা গ্রহণ শেষে জেলা পরিষদ চেয়ারম্যান হাসপাতালে চিকিৎসারত করোনায় আক্রান্ত রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ও ঘনিষ্ট বন্ধু ফজলে হোসেন বাদশাকে দেখতে যান। এসময় তিনি ভিআইপি কেবিনে বন্ধুর পাশে কিছু সয়ম পার করেন এবং তার চিকিৎসার খোঁজ নেন।
উল্লেখ্য, ৭ ফেব্রুয়ারি প্রথম ডোজ এবং ৮ এপ্রিল করোনার দ্বিতীয় ডোজ টিকা নেওয়ার পরেও করোনায় আক্রান্ত হন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।
রামেক হাসপাতালের উপ-পরিচালক সাইফুল ফেরদৌস জানান, বুধবার (১৪ এপ্রিল০ করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর রাত ৯টার দিকে তিনি রামেক হাসপাতালে ভর্তি হন। বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতাল থেকে হেলিকপ্টার যোগে তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

এপ্রিল ১৬
০৩:৩৮ ২০২১

আরও খবর