Daily Sunshine

লিভারপুলের রক্তক্ষরণের রাতে সেমিফাইনালে রিয়াল

Share

স্পোর্টস ডেস্ক: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে শেষ চারে উঠার লড়াইটা দারুণ জমে উঠেছে। আগের রাতে বায়ার্ন মিউনিখকে বিদায় করে পিএসজির সেমিফাইনালে উঠার এবার লিভারপুলকে কাঁদিয়ে শেষ চারে পা রাখলে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। দুই লেগ মিলিয়ে অলরেডসদের ৩-১ ব্যবধানে হারিয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা।
বুধবার রাতে অ্যানফিল্ডে ফিরতি লেগে লিভারপুলের মুখোমুখি হয় রিয়াল। তবে পুরো ম্যাচ ছিল গোলশূন্য। গেল সপ্তাহে ঘরের মাঠে লিভারপুলকে ৩-১ গোলে হারিয়েছিল রিয়াল মাদ্রিদ। এবার নিজেকের শহরে সেই প্রতিশোধ নিতে পারলো না লিভারপুল।
ম্যাচে প্রথমার্ধের মতো দ্বিতীয়ার্ধেও একাধিক সুযোগ পেয়েছিল মোহাম্মদ সালাহ ও কর্জিনিও ভেইনালদেমরা। তবে রিয়ালের গোলরক্ষক থিবাউট কোর্তোয়া প্রতিপক্ষের দুর্দান্ত কিছু সুযোগ নষ্ট করেছেন। তার দৃঢ়তায়ই প্রথমার্ধে গোল হজম করতে হয়নি রিয়ালকে। দ্বিতীয়ার্ধেও ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা একাধিক সুযোগ হাতছাড়া করে। রিয়াল তারকা ভিনিসিউস জুনিয়র কিংবা করিম বেনজেমারাও সুযোগ মিসের মহড়ায় যোগ দেন। তবে বল দখল কিংবা শটের দিক থেকে পরিসংখ্যান লিভারপুলের পক্ষে থাকলেও সেমিফাইনালের টিকিট এখন রিয়ালের হাতে।

এপ্রিল ১৬
০৩:২৪ ২০২১

আরও খবর