Daily Sunshine

করোনা ও উপসর্গ নিয়ে ২ দিনে রামেক হাসপাতালে ১৩ মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার : গত দুই দিনে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে ১৩ জন মারা গেছেন। এর মধ্যে বুধবার (১৪ এপ্রিল) দিবাগত রাতেই মারা গেছেন ৮ জন। এদের মধ্যে করোনা আক্রান্ত পাঁচজন ও উপসর্গ নিয়ে তিনজন মারা যান। হাসপাতালের আইসিইউসহ করোনা ওয়ার্ড ও কেবিনগুলোতে তারা চিকিৎসাধীন ছিলেন। এর আগের দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৫ জনের মৃত্যু হয়।
রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এই তথ্য নিশ্চিত করে বলেন, বুধবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিন করোনা রোগী মারা গেছেন। এ ছাড়া উপসর্গ নিয়ে মারা গেছেন আরও ৫ জন। মৃত্যুর পর তাদের করোনা পরীক্ষায় নমুনা নেওয়া হয়েছে। প্রতিবেদন পেলে সংক্রমণের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তবে বাড়তি সর্তকতা হিসেবে স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফনের পরামর্শ দেওয়া হয়েছে।
এর আগে, মঙ্গলবার রামেক হাসপাতালে করোনায় দুইজনের প্রাণহানি ঘটে। আর উপসর্গ নিয়ে মারা যান আরও তিনজন। প্রত্যেকের মরদেহ দাফনে স্বাস্থ্যবিধি মানার পরামর্শ দেওয়া হয়েছে।
এদিকে, রামেক হাসপাতাল সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল পর্যন্ত হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৫৯ জন। এ ছাড়া করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন আরও ৫৩ জন। হাসপাতালের করোনা ওয়ার্ড ও আইসিইউতে ভর্তি রয়েছেন তারা।
এর আগে, গত ৬ এপ্রিল থেকে ৯ এপ্রিল পর্যন্ত করোনা সংক্রমণ ও এর উপসর্গ নিয়ে হাসপাতালে মারা যান ১৫ জন। প্রায় প্রতিদিনই করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে হাসপাতালে আসছেন লোকজন।

এপ্রিল ১৬
০৩:২২ ২০২১

আরও খবর