Daily Sunshine

আহতকেই উল্টো হাজতে নিলো পুলিশ, পরে ছাড়

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর ছোটবনগ্রাম মদিনা নগর উত্তর পাড়া এলাকার একটি বাড়িতে রাতের আঁধারে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। সোমবার রাত আনুমানিক ৮টার দিকে হামলার ঘটনায় বাড়িতে থাকা ৫জন নারীসহ মোট ৮ জন আহত হয়েছেন। এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে উল্টো ভুক্তভোগী পরিবারের আহত সন্তানকেই আটক করে হাজতে পুরেছেন চন্দিমা থানার ওসি।
পরে স্থানীয়দের মধ্যস্থতায় ভুক্তভোগী পরিবারের ছেলেকে থানা থেকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। তার একটি হাতের হাড়ে ফাটল দেখা দিয়েছে এবং চোখে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। এদিকে হামলার শিকার আবুল কালামের পরিবারের দাবি, তারা ৯৯৯ এ কল করলেও ঘটনাস্থলে পুলিশ পৌছায়নি।
হামলায় আহত সেলিম হোসেন জানান, তাদের বাড়ির সামনে একটি ফাঁকা জায়গা রয়েছে। সেই জায়গা জবর দখল দিতে চায় স্থানীয় সাইদুল ও আলামিন। বেশ কিছুদিন থেকেই তারা নানা ভাবে সেলিম হোসেন ও তার বাবাকে ভয়ভীতি প্রদর্শন করে আসছিলেন। তারই ধারাবাহিকতায় সোমবার রাতে প্রথমে সাইদুল তাদের বাড়িতে হামলা চালায়। পরে সাইদুল ও আলামিনের নেতৃত্বে আরো ১০ থেকে ১৫ জনের একটি দল এসে সেলিমের বাড়িতে হামলা চালিয়ে বাড়ির দরজা জানালা ভাংচুর করে ও বাড়িতে থাকা ৫জন নারীসহ মোট ৮জনকে আহত করে।
এসময় নিজেদের আত্মরক্ষার্থে ভুক্তভোগী পরিবার ৯৯৯ এ কল করে ঘটনাস্থলে পুলিশ পাঠাতে অনুরোধ করে। তবে দীর্ঘ সময় পেরিয়ে গেলেও পুলিশ না আসায়, বড়ির পেছনের দরজা দিয়ে দুইজন নারী চুপিসারে বের হয়ে চন্দিমা থানায় গিয়ে পুলিশকে ঘটনার বর্ণনা দেন ও পুলিশের সহযোগীতা চান। এর পর ঘটনাস্থলে গিয়ে পুলিশ হামলার শিকার পরিবারের আহত সন্তান সেলিমকে থানায় তুলে নিয়ে আসেন ও তাকে হাজতে ঢুকিয়ে দেন।
এদিকে হামলার পর অভিযুক্ত সাইদুল আগে ভাগেই থানায় গিয়ে ভুক্তভোগীদের নামে অভিযোগ দায়ের করে। পরে স্থানীয়দের সহযোগীতায় আহত সেলিম থানা থেকে ছাড়া পান এবং তাকে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। ভুক্তভোগী পরিবারের অভিযোগের প্রসঙ্গে কথা বলতে চন্দ্রিমা থানার ওসি সিরাজুম মনিরের অফিসিয়াল মোবাইল নম্বরে কল করা হলে তিনি ফোন রিসিভ করেননি।
এদিকে স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, অভিযুক্ত সাইদুলের বিরুদ্ধে হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে থানায়। সাইদুল ও আলামিন চন্দ্রিমা থানায় দলালি করে চলেন।

এপ্রিল ১৪
০৩:১৮ ২০২১

আরও খবর