Daily Sunshine

রাজশাহীতে কোটি টাকার হেরোইনসহ গ্রেপ্তার ট্রাকচালক

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে পাথরের ট্রাক থেকে কোটি টাকা মূল্যের এক কেজি হেরোইন উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় ট্রাকচালক শহিদুল ইসলামকে (৩৩) গ্রেফতার করা হয়। সোমবার (১২ এপ্রিল) রাত পৌনে ১১টার দিকে রাজশাহী বাইপাস মহাসড়কের সিটিহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
জানা যায়, গ্রেফতার শহিদুল রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের উজানপাড়া এলাকার মৃত নাইমুল হকের ছেলে। চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর থেকে পাথরবোঝাই ট্রাকটি চট্টগ্রামের ফটিকছড়ির উদ্দেশে যাচ্ছিল। ট্রাকটিও জব্দ করেছে পুলিশ।
মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরের দিকে নিজ দফতরে সংবাদ সম্মেলনে অভিযানের বিষয়টি সাংবাদিকদের জানান রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর সিটিহাট এলাকায় বাইপাস মহাসড়কে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। নগর গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ কমিশনার রাকিবুল ইসলানের নেতৃত্বে অভিযানে অংশ নেন পুলিশ পরিদর্শক মশিয়ার রহমান ও তার টিম।
অভিযানে জব্দ করা হয় পাথরবোঝাই ট্রাকটি। পরে তল্লাশি চালিয়ে ড্রাইভিং সিটের বাম পাশে ডেক্স বক্সের ভেতরে ৯টি বিভিন্ন সাইজের পলিথিনের প্যাকেটে এক কেজি হেরোইন পাওয়া যায়। এই ঘটনায় গ্রেফতার করা হয় চালক শহিদুল ইসলামকেও।
পরে পুলিশের জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন, হেরোইনের মালিক রনি (৩৫)। তিনি সোনামসজিদ স্থলবন্দর থেকে হেরোইন চট্টগ্রামের ফটিকছড়ি পৌঁছে দিতেন। দীর্ঘদিন ধরে একই কায়দায় তিনি হেরোইন বহন করে চট্টগ্রামে নিয়ে যেতেন। হেরোইনের মালিক রনি পলাতক।
সংবাদ সম্মেলনে নগর গোয়েন্দা পুলিশের উপপুলিশ কমিশনার আরেফিন জুয়েল উপস্থিত ছিলেন। তিনি বলেন, নগর এলাকাকে মাদকমুক্ত ও চোরাচালান নির্মূল করতে কাজ করছে নগর গোয়েন্দা পুলিশ। এরই অংশ হিসেবে এই অভিযান চালানো হয়।

এপ্রিল ১৪
০৩:১২ ২০২১

আরও খবর