Daily Sunshine

ঘুমন্ত যুবকের রগ কাটল মুখোশধারী

Share

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গভীর রাতে ঘরে ঢুকে ঘুমন্ত এক যুবকের ডান হাত ও পায়ের রগ কেটে দিয়েছে মুখোশধারী দুর্বত্তরা। গুরুতর আহত ওই যুবক বর্তমানে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত যুবক উপজেলার বিনোদপুর ইউনিয়নের কিরনগঞ্জ গ্রামের হযরত আলীর ছেলে আব্দুল আজিজ (৩২)।
আহত আব্দুল আজিজ জানান, রবিবার দিবাগত রাতে আজিজ তার নিজ ঘরে শুয়ে ঘুমোচ্ছিলো। গভীর রাতের কোন এক সময় মুখোশধারী এক ব্যক্তি ঘরে ঢুকে তার ডান হাত ও পায়ের রগ কেটে পালিয়ে যায়। হঠাৎ ঘুম ভাঙলে হাত ও পায়ের ব্যাথা অনুভব করে। কাটা অংশ থেকে অনবরত রক্তক্ষরণ দেখতে পেয়ে চিৎকার করলে তার পরিবারের লোকজন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
আহতের দাবী তার বউয়ের আগের প্রবাসী স্বামী আলমগীর তাকে বিভিন্ন সময় হাত-পা কেটে নেয়ার হুমকি দিয়ে আসছিলো বিদেশ থেকে। তাই আলমগীরের পক্ষ থেকে কেউ এ ঘটনা ঘটাতে পারেেিআদকে আব্দুল আজিজের স্ত্রী শিরিন শিলাও একই ধরনের অভিযোগ করেন।
শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, এ ধরনের একটি ঘটনা তিনি বিভিন্ন মাধ্যমে শুনেছেন। তবে এ ঘটনায় এখন পর্যন্ত অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এপ্রিল ১৩
০৬:১৩ ২০২১

আরও খবর