Daily Sunshine

বাগমারায় করোনকালে প্রাইভেট পড়ানো দায়ে শিক্ষকের জরিমান

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় করোনা ভাইরাস সংক্রোমন রোধে দ্বিতীয় দফায় লক ডাউনের মধ্যে সরকারী নির্দেশনা অমান্য করে প্রাইভেট পড়ানোর অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে এক শিক্ষকের ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযুক্ত ওই শিক্ষকের নাম ইউসুফ আলী। তিনি শ্রীপুর ইউনিয়নের দাউতপুর গ্রামের ইয়াকুব আলীর ছেলে।
সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ দাপ্তরিক কাজে বাগমারা হতে রাজশাহী যাবার পথে বাগমারা থানার সন্নিকটে কয়েকজন ছাত্রীকে বই-খাতা নিয়ে যাবার সময় তাদের মাধ্যমে জানতে পারে তারা প্রাইভেট পড়তে যাচ্ছে। এমনটি জেনে ওই ছাত্রীদেরকে নিয়ে বাগমারা পাইলট হাই স্কুলের নিকটস্থ তরুণ সংঘের একটি কক্ষে যায়। এসময় বাগমারা পাইলট হাইস্কুলের কম্পিউটার শিক্ষক ইউসুফ আলীকে প্রাইভেট পড়াতে দেখেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা লক ডাউনের মধ্যে সরকারী নির্দেশনা অমান্য করে প্রাইভেট পড়ানোর অভিযোগে শিক্ষক ইউসুফকে পুলিশে সোপর্দ করেন। পরে পরে পুলিশ তাকে উপজেলার সহকারি কমিশনার (ভূমি) মাহমুদুল হাসানের দপ্তরে হাজির করেন।
এ সময় ভ্রাম্যমাণ আদালতে ওই শিক্ষককে হাজির করা হলে তিনি নিজের দোষ স্বীকার করেন। পরে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান ওই শিক্ষকের ৩০ হাজার টাকা অর্থদন্ড দেন।

এপ্রিল ১৩
০৬:১৩ ২০২১

আরও খবর