Daily Sunshine

বাবরের ফিফটিতেও স্কোরবোর্ড জমেনি পাকিস্তানের

Share

স্পোর্টস ডেস্ক: আগের ম্যাচে পাকিস্তানকে জিতিয়ে মাঠ ছেড়েছিলেন মোহাম্মদ রিজওয়ান। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে সেই তিনিই ডাক মারলেন। গোটা দলই ছিল যেন তার প্রতিচ্ছবি। মাঝে অধিনায়ক বাবর আজম ফিফটি করে কিছুটা মান রাখলেন। সোমবার জোহানেসবার্গের ওয়ান্ডারার্স স্টেডিয়ামে ৯ উইকেটে ১৪০ রান করেছে সফরকারীরা।
দুদিন আগে ৭৪ রানে অপরাজিত ইনিংস খেলা রিজওয়ান ইনিংসের প্রথম বলে জর্জ লিন্ডের শিকার হন এইডেন মার্করামকে ক্যাচ দিয়ে। ফখর জামানের পরিবর্তে ওপেনিংয়ে নামা শারজিল খানও প্রোটিয়া অফস্পিনারের পরের ওভারে আউট হলেন ৮ রান করে, সেই মার্করামের হাতে ধরা পড়ে।
১০ রানে ২ উইকেট হারিয়ে চাপে পড়া পাকিস্তান ঘুরে দাঁড়ায় মোহাম্মদ হাফিজ ও বাবরের ব্যাটে। কিন্তু শুরুর বিপর্যয় ফিরে আসে ১১তম ওভারে হাফিজের বিদায়ে। ২৩ বলে ছয়টি চারে তিনি লিন্ডের বলে মাঠ ছাড়েন ৩২ রান করে, ধরা পড়েন পেছনে থাকা হেনরিখ ক্লাসেনের গ্লাভসে।
১৭তম ওভারে জোড়া আঘাত হানেন লিজাড উইলিয়ামস। এই ফাস্ট বোলার দুই ওভার মিলিয়ে ৬ বলের ব্যবধানে তিন উইকেট নেন। মাঝে ৪৭ বলে ৫০ রান করা বাবর ফিরে যান আর তিন বল খেলে। অবশ্য ফিফটি উদযাপনের পর আর রান যোগ করতে পারেননি তিনি। লিন্ডে ও উইলিয়ামস দক্ষিণ আফ্রিকার পক্ষে সর্বোচ্চ তিনটি করে উইকেট নেন। সিরিজে ১-০ তে এগিয়ে পাকিস্তান।

এপ্রিল ১৩
০৬:১২ ২০২১

আরও খবর