Daily Sunshine

নগরীতে আনসার সদস্য হত্যাকাণ্ড, প্রধান আসামী মাধবের বিরুদ্ধে ১০ দিনের রিমাণ্ড আবেদন

Share

স্টাফ রিপোর্টার: নগরীতে আনসার সদস্য মিজানুর রহমান মিজান হত্যাকাণ্ডের ঘটনায় নগরীর বোয়ালিয়া মডেল থানায় একটি হত্যামামলা দায়ের করা হয়েছে। শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নিহত মিজানের মা বাদি হয়ে অভিযুক্ত মাধব কুমার ঘোষকে প্রধান আসামি করে মামলা দায়ের করে। মামলা আরো দুইজনের নাম উল্লেখ করা হয়েছে। ওই দুই আসামি হলেন অভিযুক্ত মাধবের ভাই জাদব কুমার ঘোষ ও চাচাতো ভাই মিলন।
এদিকে অভিযুক্ত মাধব কুমারকে শনিবার রাত সোয়া ১১টার দিকে রাজশাহী পুঠিয়া বাজার থেকে আটকের পর নিহতের মায়ের দায়ের করা মামলা গ্রেপ্তার দেখিয়ে রবিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
এসময় অভিযুুক্ত মাধবের বিরুদ্ধে আদালতে ১০ দিনের রিমাণ্ডের আবেদন জানানো হয়েছে বলে জানান মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ।
তিনি বলেন, গ্রেপ্তারকৃত মাধব কুমারের বিরুদ্ধে ১০ দিনের রিমাণ্ড আবেদন জানিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া প্রত্যক্ষদর্শী তিনজনকে ঘটনার বিবরণ জানতে থানা হেফাজতে রাখা হয়েছিল। পরে সাক্ষ্য দেয়ার জন্য তাদেরকেও আদালতে নিয়ে যাওয়া হয়। এসময় তারা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। তারা বলেছেন যে, মাধবের ছুরিকাঘাতেই আনসার সদস্য মিজান নিহত হয়েছে।
উল্লেখ্য, লকডাউনে দোকানের লাইট বন্ধ করতে বলাকে কেন্দ্র করে রাজশাহীতে ছুরিকাঘাতে আনসার বাহিনীর এক সদস্য খুন হয়েছেন। গত শনিবার রাত ৮টার দিকে নগরীর হেতেমখাঁ এলাকায় ওয়াসার ওয়াটার ট্রিটমেন্ট প্লান্টের ভেতরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় ওই দিন রাত সাড়ে ১১টার দিকে জেলার পুঠিয়া বাজার থেকে অভিযুক্ত মাধব কুমার ঘোষকে পুলিশ গ্রেপ্তার করে।

এপ্রিল ১২
০৬:৫০ ২০২১

আরও খবর